৪ কোটি ফেরত চান, মঙ্গলসূত্র দেখিয়ে হুমকি রাখিকে

বিতর্ক দীপক, রাখির সম্পর্ক নিয়ে 

Updated By: Aug 12, 2019, 07:16 PM IST
৪ কোটি ফেরত চান, মঙ্গলসূত্র দেখিয়ে হুমকি রাখিকে

নিজস্ব প্রতিবেদন : লুকিয়ে কেন বিয়ে করলেন রাখি সাওয়ান্ত! এর জন্য ভুগতে হবে তাঁকে। শুধু তাই নয়, লুকিয়ে বিয়ে করার জন্য রাখি সাওয়ান্তকে ৪ কোটি  টাকা দিতে হবে। আগামী ৪ দিনের মধ্যে রাখি যদি ওই বড় অঙ্কের টাকা তাঁর হাতে তুলে না দেন, তাহলে রাখির জীবন শেষ করে দেবেন বলেও হুমকি দেন দীপক কালাল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দীপকের ওই হুমকির পর পালটা মুখ খোলেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, দীপকের মুখ ভেঙে দেবেন তিনি। দীপক কীভাবে তাঁর স্বামীকে অপমান করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন রাখি। পাশাপাশি দীপক কালালকে অশ্লীল ভাষাতেও গালিগালাজ করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন :মস্তিষ্কে রক্তক্ষরণ, কেমন আছেন জনপ্রিয় অভিনেত্রী সুরেখা সিকরি!
দেখুন সেই ভিডিয়ো..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, রিতেশের সঙ্গে বিয়ের আগে দীপক কালাল-এর সঙ্গে প্রথমে বাগদান এবং পরে বিয়ের ঘোষণা করেন রাখি সাওয়ান্ত। এমনকী, দীপক কালালের সঙ্গে বিয়ের কার্ডও ছাপিয়ে ফেলেন রাখি। সেই সঙ্গে ঘোষণা করেন, ২০১৮-র ৩১ ডিসেম্বর নাকি মার্কিন মুলুকের লস এঞ্জেলসে বসবে দীপক এবং রাখির বিয়ের আসর। কিন্তু, এক্ষেত্রে যেমন কথা তেমনি কাজ হয়নি। অর্থাত দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধেননি রাখি সাওয়ান্ত।
ওই ঘটনার বেশ কয়েক মাস পর আচমকাই মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে হাজির হন রাখি। প্রথমে রাখি ঘোষণা করেন, ফটোশুটের জন্যই তাঁর বধূবেশ। কিন্তু পরে রাখি নিজের ঘোষণা করেন, এনআরআই রিতেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন তিনি। তবে রিতেশ ক্যামেরার সামনে আসতে চান না বলেই, তাঁর কোনও ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়নি বলেও স্পষ্ট জানান রাখি।

.