Debleena Dutt-Rishav Basu: দেবলীনার জীবনে সূর্যকিরণ ফিরিয়ে আনলেন ঋষভ! সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত অভিনেত্রীর

বেশ কিছুদিন ধরে টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের মেঘ সরেছে নায়িকা জীবন থেকে, এক সহ অভিনেতার সান্নিধ্যে এসেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি সেই জল্পনাকেই কয়েকগুণ বাড়িয়ে দিল। 

Updated By: May 11, 2022, 04:16 PM IST
Debleena Dutt-Rishav Basu: দেবলীনার জীবনে সূর্যকিরণ ফিরিয়ে আনলেন ঋষভ! সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক মাসে বদলে গেছে দেবলীনা দত্তের(Debleena Dutt) জীবন। পরিচালক অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের(Tathagata Mukherjee) সঙ্গে বৈবাহিক বিচ্ছেদের পর নিজের মতো করে জীবনটা উপভোগ করতে শুরু করেছেন অভিনেত্রী। একের পর এক পোস্টে হ্যাপিনেস নিয়ে কথা কবলেন দেবলীনা। 

বেশ কিছুদিন ধরে টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের মেঘ সরেছে নায়িকা জীবন থেকে, এক সহ অভিনেতার সান্নিধ্যে এসেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি সেই জল্পনাকেই কয়েকগুণ বাড়িয়ে দিল। সম্প্রতি দুবাই(Dubai) ঘুরতে গিয়েছেন অভিনেত্রী, সঙ্গে ছিলেন তাঁর মা। তবে শুধু মা নয়, এবার দেবলীনা নিজেই জানালেন যে সেই ট্যুরে তাঁর সঙ্গে রয়েছেন ভটভটি ছবিতে তাঁর সহ অভিনেতা ঋষভ বসু(Rishav Basu)। 

সমুদ্রে পাড়ে সাদা কালো প্রিন্টেড বিকিনিতে দেবলীনা ও সঙ্গে ঋষভ। কিছুদিন আগে জন্মদিনটা দুবাইয়েই কাটিয়েছেন দেবলীনা। বোঝাই যাচ্ছে যে জন্মদিনে ঋষভ ছিলেন তাঁর সঙ্গে। বুধবার ঋষভের সঙ্গে ছবি পোস্ট করে দেবলীনা ক্যাপশনে লেখেন জন ডেনভারের বিখ্যাত গান সানসাইন অন মাই শোল্ডার-এর প্রথম চার লাইন। তাহলে কি ঋষভই তাঁর জীবনে সূর্যকিরণ হয়ে আসলেন? তাঁর হাত ধরেই নতুন সূর্যোদয় দেবলীনার জীবনে? উত্তর মেলেনি, ফোনে অধরা অভিনেত্রী। 

আরও পড়ুন: Exclusive Aparna Sen on The Rapist: 'একের পর এক ধর্ষণের খবরে দুঃখ, বিষাদ,হতাশায় মন ভারাক্রান্ত', অকপট অপর্ণা সেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.