Debina-Gurmeet : মেয়ের মুখ দেখালেন দেবিনা-গুরমিত, পোস্ট করলেন লিয়ানার ছবি

সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনুরাগীদের লিয়ানার মুখ দেখালেন তারকা দম্পতি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2022, 06:43 PM IST
Debina-Gurmeet : মেয়ের মুখ দেখালেন দেবিনা-গুরমিত, পোস্ট করলেন লিয়ানার ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  এপ্রিলের শুরুতেই মা হয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। দেবিনা ও গুরমিত-এর সংসারে এসেছে কন্যা সন্তান। আদরের মেয়ের নাম 'লিয়ানা' রেখেছেন তারকা দম্পতি। তবে এতদিন মেয়েকে অনুরাগীদের নজরের আড়ালেই রেখেছিলেন দেবিনা ও গুরমিত। এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনুরাগীদের লিয়ানার মুখ দেখালেন তারকা দম্পতি।

মেয়ের ছবি পোস্ট করে দেবিনা লিখেছেন, ''লিয়ানার সঙ্গে আলাপ করুন। আমাদের দুজনের হৃদয়ই এখন এক হয়ে গেছে। আমাদের হৃদয় এখন পূর্ণ, এটা ভেবে যে আমরা সুন্দর একটি সম্প্রদায়ের অংশ। অনেকেই ওর জন্য প্রার্থনা করেছিলেন এবং ওর মুখ দেখার অপেক্ষায় ছিলেন।'' অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা গেছে তিনি আর গুরমিত মেয়ের মাথায় চুমু খাচ্ছেন। 

আরও পড়ুন-লোকাল ট্রেনে ইভ টিজিং-এর শিকার রবিনা, মুখ খুলেছেন অভিনেত্রী

ইতিমধ্যেই মেয়ের নামে একটি ইনস্টাগ্রাম প্রোফাইল খুলে ফেলেছেন দেবিনা ও গুরমিত। মেয়ে হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয় দেবিনাকে। তার জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, ''আপনাদের মনে অনেক প্রশ্ন, কেন আমি মেয়েকে এভাবে ধরি, কেন শাশুড়িকে আন্টি বলি। আমি শুধু বলতে চাই, সবকিছুর পরে আমাদের চারপাশে কিছু নিরাপত্তাপ্রদানকারী হাত রয়েছে, যাঁরা আমায় বলেন, সব ঠিক আছে। ''

প্রসঙ্গত ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী। ২০২২-এর ফেব্রুয়ারি মাসে মা-বাবা হওয়ার সুখবর দেন তারকা দম্পতি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.