Debina Bonnerjee-Gurmeet Choudhary: ফের মা হচ্ছেন দেবিনা, ৪ মাসের মেয়েকে কোলে নিয়ে সুখবর দিলেন গুরমিত

Debina Bonnerjee-Gurmeet Choudhary: ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কিছু সিদ্ধান্ত ঈশ্বর প্রদত্ত, কেউ সেই সিদ্ধান্তের সময় বদলাতে পারে না। এটা সেরকমই এক আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করতে সে আসছে।’ হ্যাশট্যাগে নায়িকা লিখেছেন বেবি নম্বর টু, মামি এগেইন ও ড্যাডি এগেইন। তারকা দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে শুরু করে অনুরাগীরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 16, 2022, 03:49 PM IST
Debina Bonnerjee-Gurmeet Choudhary: ফের মা হচ্ছেন দেবিনা, ৪ মাসের মেয়েকে কোলে নিয়ে সুখবর দিলেন গুরমিত

Debina Bonnerjee-Gurmeet Choudhary, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এপ্রিলেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। সেই সুখবর শেয়ার করেছিলেন দেবিনা ও তাঁর স্বামী ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গুরমিত চৌধুরী। তারকা দম্পতি আদরের মেয়ের নাম রেখেছেন লিয়ানা। মঙ্গলবার সকালে দেবিনা ও গুরমিত জানালেন যে, খুব শীঘ্রই তাঁদের সংসারে আসছে আরেক নতুন সদস্য। ইউএসজি রিপোর্টের ছবি শেয়ার করেছেন বাঙালি অভিনেত্রী। ছবিতে গুরমিতের কোলে রয়েছে তাঁদের চার মাসের সন্তান। দেবিনাকে আলিঙ্গন করছেন অভিনেতা আর দেবিনার হাতে ইউএসজির রিপোর্ট। সেই রিপোর্ট দেখেই বোঝা যাচ্ছে যে ফের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। তাঁদের সংসারে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান।

আরও পড়ুন: Raju Srivastav: এখনও অবস্থা সংকটজনক! ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব

ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কিছু সিদ্ধান্ত ঈশ্বর প্রদত্ত, কেউ সেই সিদ্ধান্তের সময় বদলাতে পারে না। এটা সেরকমই এক আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করতে সে আসছে।’ হ্যাশট্যাগে নায়িকা লিখেছেন বেবি নম্বর টু, মামি এগেইন ও ড্যাডি এগেইন। তারকা দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে শুরু করে অনুরাগীরা। রেশমি দেশাই, টিনা দত্ত থেকে যুবিকা চৌধুরী শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন হবু বাবা-মাকে। এপ্রিলে জন্মানোর পরও অনেকদিন মেয়ের মুখ জনসমক্ষে আনেননি দেবিনা। গত মাসেই সোশ্যাল মিডিয়ায় মেয়ে লিয়ানার ছবি প্রকাশ্যে আনেন তারকা দম্পতি।

মেয়ের ছবি পোস্ট করে দেবিনা লিখেছিলেন, ''লিয়ানার সঙ্গে আলাপ করুন। আমাদের দুজনের হৃদয় এখন এক হয়ে গেছে। আমরা এখন সুন্দর একটা সম্পর্কে জড়িয়েছি যেটা ভেবেই  আমাদের মন ভরে উঠেছে, আমাদের হৃদয় পূর্ণ হয়েছে। অনেকেই ওর জন্য প্রার্থনা করেছিলেন এবং ওর মুখ দেখার অপেক্ষায় ছিলেন।'' অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছিল তিনি আর গুরমিত মেয়ের মাথায় চুমু খাচ্ছেন। 

আরও পড়ুন: Laal Singh Chaddha-Aamir Khan: বক্স অফিসে ব্যর্থ ‘লাল সিং চাড্ডা’, ডিস্ট্রিবিউটরকে টাকা ফেরত দেবেন আমির!

এরপরেই মেয়ের নামে একটি ইনস্টাগ্রাম প্রোফাইল খোলেন দেবিনা ও গুরমিত চৌধুরী। মেয়ে হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল দেবিনাকে। তার জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, ''আপনাদের মনে অনেক প্রশ্ন, কেন আমি মেয়েকে এভাবে ধরি, কেন শাশুড়িকে আন্টি বলি। আমি শুধু বলতে চাই, সবকিছুর পরে আমাদের চারপাশে নিরাপত্তা দেওয়ার জন্য কিছু হাত রয়েছে, যাঁরা আমায় আশ্বাস দেয়, সব ঠিক আছে’। প্রসঙ্গত ২০১১ সালে বিয়ে করেন দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী, বিয়ের দশ বছর পর গত বছর অক্টোবর বাঙালি মতে ফের সাতপাকে বাঁধা পড়েছিলেন  তাঁরা । এরপরই ২০২২-এর ফেব্রুয়ারি মাসে মা-বাবা হওয়ার সুখবর দেন তারকা দম্পতি ও এপ্রিলে তাঁর সংসারে আসে তাঁদের প্রথম সন্তান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.