২০ বছর রাজ করে অবশেষে ঘর ছাড়ল রাজ-সিমরন, আজ ছিল ডিডিএলজে-র শেষ শো

মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। তারপর কেটে গিয়েছে ২০ বছর। এই দুই দশকে বদলে গিয়েছে প্রায় সবকিছুই। শুধু মারাঠা মন্দির থিয়েটারের পর্দায় রাজ করে গিয়েছে ২০ বছর আগে মুক্তি পাওয়া সেই রাজ-সিমরন সাগা। টানা ১০০৯ সপ্তাহ ধরে চলার পর অবশেষে আজ মারাঠা মন্দিরকে বিদায় জানাচ্ছে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। যশরাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয়েছে ১৯ ফেব্রুয়ারি, ২০১৫ থিয়েটারে চালানো হবে ডিডিএলজে ছবি শেষ শো।

Updated By: Feb 19, 2015, 05:18 PM IST
২০ বছর রাজ করে অবশেষে ঘর ছাড়ল রাজ-সিমরন, আজ ছিল ডিডিএলজে-র শেষ শো

ওয়েব ডেস্ক: মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। তারপর কেটে গিয়েছে ২০ বছর। এই দুই দশকে বদলে গিয়েছে প্রায় সবকিছুই। শুধু মারাঠা মন্দির থিয়েটারের পর্দায় রাজ করে গিয়েছে ২০ বছর আগে মুক্তি পাওয়া সেই রাজ-সিমরন সাগা। টানা ১০০৯ সপ্তাহ ধরে চলার পর অবশেষে আজ মারাঠা মন্দিরকে বিদায় জানাচ্ছে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। যশরাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয়েছে ১৯ ফেব্রুয়ারি, ২০১৫ থিয়েটারে চালানো হবে ডিডিএলজে ছবি শেষ শো।

গত বছর অক্টোবর মাসে মারাঠা মন্দির থিয়েটারের কর্ণধার মনোজ দেশাই জানান, তখনও সপ্তাহান্তে হাউজফুল থাকত ডিডিএল জে শো। সপ্তাহের বাকি দিনগুলোয় ভর্তি থাকত ৫০ শতাংশ আসন। কিন্তু, ডিসেম্বর মাসে ছবি ১০০ সপ্তাহ পূর্ণ করার পরই মারাঠা মন্দির কর্তৃপক্ষ যাশরাজ ফিল্মসকে ছবির শো-এর সময় পরিবর্তনের অনুরোধ জানায়। সকাল সাড়ে ১১টার বদলে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের শো সকাল সোয়া ৯টায় রাখার আবেদন করা হয়। মাত্র ৩টি নিয়মিত স্লটে এতগুলো নতুন মুক্তি পাওয়া ছবি রাখতে বেশ অসুবিধায় পড়েছিল মারাঠা মন্দির থিয়েটার কর্তৃপক্ষ।

সেইমতোই ১৩ ফেব্রুয়ারি থেকে সকাল সাড়ে ৯টা চলতে থাকে ডিডিএলজে শো। যতদিন দর্শক আসে, ততদিন শো চালিয়ে নিয়ে যেতে কোনও আপত্তি ছিল না থিয়েটার কর্তৃপক্ষের। কিন্তু, সকালে নতুন সময়ে বাড়তি শো যোগ হওয়ায় কর্মীদের বেশিক্ষণ কাজ করতে হচ্ছিল। তাই অবশেষে দুই পক্ষের সিদ্ধান্তে আজ থেকে মারাঠা মন্দির থিয়েটারকে বিদায় জানালো দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে।

আজ সকাল সোয়া ৯টা শেষবারের জন্য পর্দায় প্রদর্শিত হয় দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে।

 

.