Actress Nikita Rawal: অভিনেত্রীর বাড়িতে রোমহর্ষক ডাকাতি, মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ লক্ষাধিক টাকা-গয়না...

Actress Nikita Rawal: সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে বাস্তব। বাড়িতে একা ছিলেন অভিনেত্রী। এমন সময় বাড়িতে ঢুকে পড়ে ডাকাত দল। মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ করে নিয়ে গেল কয়েক লক্ষ টাকা ও গয়না।

Updated By: Oct 18, 2023, 06:42 PM IST
Actress Nikita Rawal: অভিনেত্রীর বাড়িতে রোমহর্ষক ডাকাতি, মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ লক্ষাধিক টাকা-গয়না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর অভিজ্ঞতার মুখে বলি অভিনেত্রী(Actress) তথা মডেল নিকিতা রাওয়াল(Nikita Rawal)। অভিনেত্রীর বাড়িতে ডাকাতের হানা। মাথায় বন্দুক ঠেকিয়ে অভিনেত্রীর বাড়ি থেকে সোনার গয়না ও টাকা লুট করে চম্পট দিয়েছে ডাকাতের দল। জানা যায় যে এই কাণ্ডে খোয়া গিয়েছে প্রচুর গয়না এবং নগদ সাড়ে তিন লক্ষ টাকা। বাড়িতে ডাকাতির পিছনে তাঁর বাড়িরই পরিচারকের হাত রয়েছে বলে অভিযোগ অভিনেত্রীর।

আরও পড়ুন- Alia Bhatt: জাতীয় পুরস্কারের মঞ্চে কেন বিয়ের শাড়ি পরলেন? মুখ খুললেন আলিয়া

ইতোমধ্যেই পুলিশের দারস্থ হয়েছেন 'ব্ল্যাক অ্যান্ড হোয়াইট' ছবির এই অভিনেত্রী।নিকিতা পুলিসকে জানান, ঘটনার দিন তাঁর বাড়িতে কেউ ছিলেন না। আর সেই সুযোগে পূর্ব পরিকল্পনা মত ডাকাতের দল হানা দেয় তাঁর বাড়িতে। বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয় তাঁকে। তাঁদের দাবি মেনে না নিলে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে, এরকম হুমকি পান অভিনেত্রী। প্রাণের ভয়ে দুষ্কৃতীদের সমস্ত দাবি মেনে নিয়ে তাঁর কাছে থাকা গয়না এবং অর্থ তাঁদের হাতে তুলে দেন নিকিতা।

আরও পড়ুন- Dev in Dakhineswar: চতুর্থীর সকালে দক্ষিণেশ্বরে দেব, সুপারস্টারকে দেখতে উপচে পড়ে ভিড়...

এই ভয়ানক ঘটনায় রীতিমতো ভীত সন্ত্রস্ত তিনি। তাঁর কথায়, 'এটা খুবই দুঃখজনক। যেভাবে লোকেরা প্রথমে আস্থা অর্জন করে এবং তারপরে এটির অপব্যবহার করে'। নিজের কষ্টের রোজগারে কেনা গয়না এভাবে লুট হওয়ার পর ভেঙে পড়েছেন অভিনেত্রী নিকিতা রাওয়াল। ইতোমধ্যেই দায়ের করা হয়েছে এফআইআর। তবে ডাকাতির চক্রান্তে তাঁর বাড়ির পরিচারক যুক্ত রয়েছে, সে কথা যেন কিছুতেই বিশ্বাসই করতে পারছেন না অভিনেত্রী। ইতোমধ্যে শুরু হয়েছে তদন্ত। নিকিতা আরও বলেন, 'জীবন ছাড়া বাকি সব কিছুই ফিরে পাওয়া যায়। আমি ভাগ্যবান যে আমি বেঁচে আছি। মহাবিশ্বের প্রতি আমি কৃতজ্ঞ'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.