Aryan Khan Drugs Case: এবার প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়িতে রাতভর তল্লাশি NCB-র

গত বছরও সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক সংক্রান্ত বিষয়ে মতিয়াজ খাতরির নাম NCB -র সামনে এসেছিল...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 9, 2021, 03:49 PM IST
Aryan Khan Drugs Case: এবার প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়িতে রাতভর তল্লাশি NCB-র

নিজস্ব প্রতিবেদন : ক্রুজ পার্টি মাদক মামলায় (Aryan Khan Drugs Case) নয়া মোড়। মুম্বই-এর বাসিন্দা, নির্মাতা এবং প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়ি এবং অফিসে তল্লাশি চালালো NCB। জানা যাচ্ছে, মাদক মামলায় ধৃত অচিত কুমারকে জিজ্ঞাসাবাদ করার পর ইমতিয়াজ খাতরির নাম সামনে আসে। আর এর পরই শুক্রবার রাতে ইমতিয়াজের বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)র আধিকারিকরা। ৯ অক্টোবর, শনিবার সকাল পর্যন্ত  তল্লাশি অব্যাহত ছিল। যদিও সেখান থেকে কোনও মাদক দ্রব্য উদ্ধার হয়নি বলেই খবর।

গত বছরও সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক সংক্রান্ত বিষয়ে ইমতিয়াজ খাতরির নাম NCB -র সামনে এসেছিল, তবে তখন তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। জানা যাচ্ছে খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য খাতরিকে NCB-র দফতরে তলব করা হবে। 

আরও পড়ুন-বাইপাস লাগোয়া বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, চলুন ঢুঁ মারা যাক Srabanti-র বাড়ির অন্দরমহলে

এদিকে শুক্রবার মাদক মামলায় আরিয়ান খানের (Aryan Khan) অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দেয় ম্যাজিস্ট্রেট আদালত। এই মুহূর্তে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র। আরিয়ান খানের পাশাপাশি এই মামলায় ধৃত আরও পাঁচজনকে আর্থার রোড জেলে পাঠানো হয়েছে, অন্যদিকে মুনমুন ধামেচা সহ দুই মহিলাকেকে বাইকুল্লা মহিলা কারাগারে পাঠানো হয়েছে। মুম্বই উপকূলে একটি ক্রুজ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারের পাশাপাশি এই মামলায় এখনও পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করেছে NCB।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.