করোনা আক্রান্ত সস্ত্রীক Arijit Singh, ‘দ্রুত সুস্থ হয়ে যাবেন’ শুভেচ্ছা অনুরাগীদের

‘আপনার কণ্ঠস্বর যত্নে রাখুন, আমাদের বেঁচে থাকার প্রেরণা’ আর্জি অরিজিতের এক অনুরাগীর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 9, 2022, 09:04 PM IST
করোনা আক্রান্ত সস্ত্রীক Arijit Singh, ‘দ্রুত সুস্থ হয়ে যাবেন’ শুভেচ্ছা অনুরাগীদের

নিজস্ব প্রতিবেদন: দেশ থেকে রাজ্যে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিদিনই বলিউড ও টলিউডে নতুন করে সংক্রমিত হওয়ার খবর আসছে। ভাইরাসের (covid 19)  কবলে ইতিমধ্যেই আগে দেব, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি, কৌশানি, ঋদ্ধি সেন থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, পার্ণো মিত্র, অনুভব কাঞ্জিলালের মতো তারকারা। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বলিউডে আক্রান্ত হয়েছেন নোরা ফতেহি, জন আব্রাহাম, কাটাপ্পা খ্যাত অভিনেতা সত্যরাজ।

আরও পড়ুন: Rituparna Sengupta: দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা, দুই সন্তানেরও রিপোর্ট পজিটিভ

এবার এই তালিকায় নাম জুড়ল অরিজিৎ সিংয়ের (ARIJIT SINGH) । সস্ত্রীক করোনা আক্রান্ত জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে জানিয়েছেন এই খবর। হোম আইসোলেশনে রয়েছেন দুজনেই জানিয়েছেন শিল্পী স্বয়ং। যদিও ফ্যানদের আশ্বস্ত করেছেন অরিজিৎ। মৃদু উপসর্গ রয়েছে তাঁর, শারিরীক ভাবে সুস্থ জানিয়েছেন শিল্পী।

 

 ফ্যানরাও পোস্টে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। তাঁর কণ্ঠস্বরের ভূয়সী প্রশংসা করে এক অনুরাগী লিখেছেন ‘ভাল থাকুন আপনি, যত্নে রাখুন আপনার কণ্ঠস্বর, এটি আমাদের বাঁচার প্রেরণা দেয়’। কেউ বা লিখেছেন ‘খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যান আপনি এবং আপনার স্ত্রী। আপনার মত শিল্পী বিরল।’ আইসোলেশনে থেকে নিঃসন্দেহে শিল্পীর মন ভাল রাখবে তাঁর অনুরাগীদের এই ধরনের মন্তব্য। যেখানে চারিদিকে নেগেটিভ কমেন্ট, কটুক্তিতে ভরে যাচ্ছে নেটদুনিয়া, করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে মানুষ নিজেদের মনের ঘৃণা উজার করে শিল্পীদেরও কটাক্ষ  করতেও কেউ পিছ পা হচ্ছেন না। ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে অরিজিতের ফেসবুক পোস্টে এই ধরনের কমেন্ট খানিকটা এক মুঠো দমকা বাতাসের মতোই। মন ভাল রাখাটাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.