করোনা আতঙ্কে কাবু প্রিয়াঙ্কা, দেখুন কী করলেন অভিনেত্রী

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 13, 2020, 10:24 AM IST
করোনা আতঙ্কে কাবু প্রিয়াঙ্কা, দেখুন কী করলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্ক গ্রাস করতে শুরু করেছে সেলিব্রিটিদের মধ্যেও। হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। ফলে করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধি করতে শুরু করেছেন সেলেবরাও। 
সম্প্রতি (Priyanka Chopra) প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় নয়, (Coronavirus) করোনা থেকে বাঁচতে একে অপরকে নমস্কার জানান। নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর বার্তাও দেন প্রিয়াঙ্কা। তবে শুধু পিগি নন, করোনা থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সলমন খান এবং অনুপম খের-ও।
দেখুন সেই ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে করোনা আতঙ্কে গোটা বিশ্বে এখন ত্রাহি ত্রাহি। (China) চিনের পর সৌদি, ইতালি, আমেরিকা, ইরান-সহ বিশ্বের একাধিক দেশে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই তালিকায় যুক্ত হয়েছে ভারতের নামও। বৃহস্পতিবার ভারতে প্রথম করোনায় বলির খবর পাওয়া যায়। 

আরও পড়ুন : পার্টি মুডে এক্কেবারে অন্যরকম, ভাইরাল অপরাজিতা আঢ্যর নাচের ভিডিয়ো
রিপোর্টে প্রকাশ, সৌদি থেকে সম্প্রতি কর্নাটকে ফেরেন ৭৬ বছরের কালবুর্গি। সৌদি থেকে ফেরার পর থেকেই নিউমোনিয়া এবং শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। ওই অবস্থায় হাসপাতালে ভর্তি করলে সেখানেই তাঁর মৃত্যু হয়। জানা যায়, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

.