ইতালিতে বন্দি শ্বেতা, করোনায় ভয়াবহ পরিস্থিতির বর্ণনা দিলেন জনপ্রিয় গায়িকা

এই মুহূর্তে ইতালিতে নিজের স্বামীর সঙ্গে বন্দি রয়েছেন মহাব্বতে-খ্যাত গায়িকা

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 25, 2020, 10:31 AM IST
ইতালিতে বন্দি শ্বেতা, করোনায় ভয়াবহ পরিস্থিতির বর্ণনা দিলেন জনপ্রিয় গায়িকা

 নিজস্ব প্রতিবেদন: ইতালিতে ঘরবন্দি বলিউডের জনপ্রিয় গায়িকা শ্বেতা পণ্ডিত। এই মুহূর্তে ইতালিতে নিজের স্বামীর সঙ্গে বন্দি রয়েছেন মহাব্বতে-খ্যাত গায়িকা। পরপর কয়েক মাস যখন ইতালিতে ঘর বন্দি রয়েছেন, সেই সময় সেখানকার অবস্থা নিয়ে ফের মুখ খুললেন শ্বেতা।
তিনি জানান, ১০০০ বা ২০০০ নয়, করোনা ভাইরাসের সংক্রমণের জেরে ইতালিতে কমপক্ষে ৮০০০ মানুষের মৃত্যু হয়েছে। সকালবেলা ঘুম থেকে ওঠার পর থেকে শুধু অ্যাম্বুলেন্সের আওয়াজ কানে আসে এখানে। যা সব সময় সহ্য করা যায় না। তিনি এবং থাঁর স্বামী ঘরের ভতির রয়েছেন বলেই এখনও সুস্থ থাকতে পারছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : করোনার গ্রাস, ইতালিতে বন্দি বলিউডের জনপ্রিয় গায়িকা শ্বেতা পণ্ডিত
শ্বেতা আরও বলেন, ইতালি সরকার যখন থেকে লকডাউন ঘোষণা করে, তার অনেক আগে থেকেই ঘরে বন্দি রয়েছেন তাঁরা। ফলে এই রোগ হলে, কতটা ভয়াবহ অবস্থায় মানুষ পৌঁছে যেতে পারেন, তা নিজের চোখে প্রত্যক্ষ করতে শুরু করেছেন বলেও বলিউডের এই জনপ্রিয় গায়িকা জানান। তাঁর কথায়, হোলির সময় ভারতে ফিরবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তখন ইতালির যা অবস্থা, তাতে ঘর খেকে বের হওয়ার সাহস দেখাননি তাঁরা। শুধু তাই নয়, তাঁদের মাধ্যমে এই রোগ যাতে ভারতে গিয়ে আর না ছড়াতে পারে, সেই চিন্তাভাবনা থেকেই শেষ পর্যন্ত দেশে ফেরার সিদ্ধান্ত তিনি বাতিল করেন বলেও জানান বলিউডের এই জনপ্রিয় গায়িকা।

আরও পড়ুন : সরকার না বললে বের হবেন না, দয়া করে ঘরে থাকুন, করোনা রুখতে বার্তা অক্ষয়ের
পাশাপাশি করোনা প্রাদুর্ভাবের প্রথম দিকে কারও সর্দি, কাশি, জ্বর হলে তিনি যতক্ষণে চিকিতসকের কাছে যাচ্ছিলেন, ততক্ষণে তাঁকে আইসিইউ-তে ভর্তি করার সময় এসে যায়। অক্সিজেন দিতে হয়। এই রোগ ইতালিতে মারণ থাবা বসিয়েছে, তা দেখলে যে কোনও মানুষকে শিউরে উঠতে হয় বলেও মন্তব্য করেন শ্বেতা পণ্ডিত।
প্রসঙ্গত, ইতালির টাস্কানিতে শ্বশুরবাড়ি শ্বেতা পণ্ডিতের। আর সেখানেই স্বামী ইভানো ফুসির সঙ্গে ঘরে বন্দি রয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা।

.