দেশের গৃহহীন ও কাজহীন মানুষদের কাছে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলেন বরুণ

রোগীদের সুস্থ করে তোলার কাছে ব্রতী হয়েছেন যে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের তাঁদের খাবার সরবরাহের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন বরুণ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 8, 2020, 03:25 PM IST
দেশের গৃহহীন ও কাজহীন মানুষদের কাছে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলেন বরুণ

নিজস্ব প্রতিবেদন: করোনা মোকাবিলায় আগেই PM Care Fund এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করেছেন বরুণ ধাওয়ান। এবার দেশের এই কঠিন পরিস্থিতিতে আরও একটি বড় পদক্ষেপ নিলেন অভিনেতা বরুণ। কঠিন পরিস্থিতিতে রোগীদের সুস্থ করে তোলার কাছে ব্রতী হয়েছেন যে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের তাঁদের খাবার সরবরাহের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন বরুণ।

এখানেই শেষ নয়, যেসমস্ত গরিব মানুষদের বাড়ি পর্যন্ত নেই, তাঁদের কাছেও খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন বরুণ। নিজের টুইটার হ্যান্ডেলে এখবর জানিয়ে বরুণ লিখেছেন, ''কঠিন এই পরিস্থিতিতে আমরা সকলেই গৃহবন্দি। এই পরিস্থিতিতে আমার সেই সমস্ত মানুষদের জন্য চিন্তা হচ্ছে, যাঁদের থাকার জন্য সেই বাড়িটুকু নেই। তাই আমি সেই সমস্ত গৃহহীন, কাজহীন মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া দায়িত্ব নিলাম। এছাড়া যে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা নিজের জীবনের ঝুঁকি নিয়েও কাজ করে চলেছেন, তাঁদের জন্যও খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলাম। Taj Public Service Welfare Trust-এর মাধ্যমে আমি এই খাবার সকলের কাছে পৌঁছে দেব। এই পরিস্থিতিতে আমার খুব সচেতন ভাবে কাজ করতে হবে। আমি যতটা সম্ভব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।''

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর উদ্যোগে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে শর্ট ফিল্ম বানাচ্ছেন অরিন্দম শীল

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বরুণ ধাওয়ান PM Care Fund-এ ৩০ লক্ষ টাকা ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ  তহবিলে ২৫ লক্ষ টাকা দেওয়ার কথা টুইট করে জানান। লেখেন, ''দেশ বাঁচলে, তবেই আমরা বাঁচবো।''

প্রসঙ্গত, শুধু বরুণ ধাওয়ানই নন, দেশের এই কঠিন পরিস্থিতিতে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, সলমন খান সহ আরও অনেক তারকা।

আরও পড়ুন-সিঙ্গাপুরেও লকডাউন, ৩৭ তলার ফ্ল্যাটে কীভাবে সময় কাটাচ্ছেন 'বন্দি' ঋতুপর্ণা?

.