COVID-19 আক্রান্ত হয়ে প্রয়াত সঙ্গীত পরিচালক Nadeem-Shravan জুটির Shravan Rathod

চারদিকে শুধুই মৃত্যুর খবর! এবার করোনার বলি আরও এক শিল্পী। মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে হেরে গেলেন সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠোর।

Updated By: Apr 22, 2021, 11:45 PM IST
COVID-19 আক্রান্ত হয়ে প্রয়াত সঙ্গীত পরিচালক Nadeem-Shravan জুটির Shravan Rathod

নিজস্ব প্রতিবেদন: চারদিকে শুধুই মৃত্যুর খবর! এবার করোনার বলি আরও এক শিল্পী। মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে হেরে গেলেন সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠোর (Shravan Rathod) বলিউডের বিখ্য়াত নদিম-শ্রবণ জুটির (Nadeem-Shravan) শ্রবণের প্রয়াণে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। মৃত্য়ুকালে শ্রবণের বয়স হয়েছিল ৬৭।

বলিউডের বিখ্য়াত সঙ্গীত পরিচালক দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হন। কো-মর্বিডিটি ছিল শ্রবণের। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মাহিমের এসএল রাহিজা হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমেই তাঁর শরীর আরও খারাপ হতে থাকে। পরিস্থিতি অতি সঙ্কটজনক বুঝেই ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয় শ্রবণকে। কিন্তু শেষ পর্যন্ত শ্রবণ মৃত্য়ুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন। শ্রবণের মৃত্যুতে সঙ্গীত জগতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল, তা আর বলার অপেক্ষা রাখে না। নয়ের দশকে নাদিমের সঙ্গে জুটি বেঁধে শ্রবণ একের পর এক হিট দিয়েছেন।  ‘সজন’, ‘সড়ক’, ‘পরদেশ’, ‘আশিকি’-র মতো ব্লকবাস্টার ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন তাঁরা। 

.