Kapil Sharma: ইডির দরবারে কমেডিয়ান কপিল! কিন্তু কেন?

Kapil Sharma: ইডির কাছে গেলেন কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা(Kapil Sharma)। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-এর কাছে গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়ার নামে অভিযোগ জানালেন কপিল। তার অভিযোগ, অবৈধ উপায়ে দিলীপ তাঁর কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা করেন।  

Updated By: Feb 8, 2024, 02:29 PM IST
Kapil Sharma: ইডির দরবারে কমেডিয়ান কপিল! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডির কাছে গেলেন কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা(Kapil Sharma)। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-এর কাছে গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়ার নামে অভিযোগ জানালেন কপিল। তার অভিযোগ, অবৈধ উপায়ে দিলীপ তাঁর কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা করেন।  

কপিল আরও বলেন, 'ডিসি মোটর-এর মালিক একটা কাস্টোমাইজ গাড়ি ডেলিভারি না দিতে পারার দোষ পাল্টানোর চেষ্টাও করেন।'

দিলীপ ছাবরিয়া ২০২০ সালে প্রতারণার মামলায় জেলবন্দী ছিলেন। ইডি মানি লন্ডারিং মামলায় দিলীপের বিরুদ্ধে কপিলের প্রতিনিধি মহম্মদ হামিদের অভিযোগপত্র দায় করেন। ২৬ ফেব্রুয়ারি তাদের হাজির হতে বলা হয়েছে। 

আরও পড়ুন:Tamil Actress Kasammal Death: নির্মমভাবে ছেলের হাতে খুন প্রবীণ অভিনেত্রী! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস

কপিল শর্মার দায়ের করা প্রতারণার মামলা সহ অভিযুক্তদের বিরুদ্ধে নথিভুক্ত তিনটি এফআইআর করা হয়েছে। তার উপর ভিত্তি করে ইডি মামলাটি দায় করেছে। 

কপিলের তরফ থেকে দায় করা বিবৃতিতে বলা হয়েছে, 'কে ৯ প্রোডাকশনের মালিক কপিল, তিনি ২০১৬ সালে একটি কাস্টোমাইজ ভ্যানিটি ভ্যান কেনার জন্য দিলীপ ছাবরিয়ার সঙ্গে যোগাযোগ করেন। পরবর্তীকালে কে ৯ প্রোডাকশন এবং দিলীপ ছাবরিয়া ডিজাইন প্রাইভেট লিমিটেড-এর মধ্যে একটি চুক্তিবদ্ধ হয়। মার্চ ২০১৭ সালে ৪.৫ কোটি টাকায় একটি কাস্টমাইজড ভ্যানিটি ভ্যান দেওয়ার জন্য কথা উল্লেখ থাকে।
বিবৃতিতে আরও বলা হয়, সম্মত শর্তাবলী অনুসারে,কপিলের প্রোডাকশন হাউস ৫,৩১ কোটি টাকা (কর সহ) দেয়।

আরও পড়ুন:Vikrant Massey: টুয়েলভথ ফেলের সাফল্যের পরেই বাবা হলেন বিক্রান্ত...

কপিলের প্রতিনিধি দাবি করেন যে, দিলীপের কোম্পানি গাড়ি তো দেয়নি, এমনকি টাকা ফেরত দেয়নি।

ভ্যানিটি ভ্যান দিতে দেরি করায় দিলীপ কপিলের প্রতিনিধি হামিদকে তাঁর ব্যবসার খারাপ আর্থিক অবস্থার কথা বলে। পরে, দিলীপ কপিলের থেকে গাড়ি ডেলিভারির জন্য প্রায় ৫৫ লক্ষ টাকা আরও চায়। এইরকম অতিরিক্ত টাকা চাওয়ায় কপিলের মনে সন্দেহ জাগে। দিলীপকে টাকা নিয়ে প্রশ্ন করায় তিনি খুবই খারাপ ব্যবহার করেন।

আরও পড়ুন:Bollywood: কাজ করতেন বারে, এখন ৫ মিনিটের ক্যামিওতে এই অভিনেত্রীর পারিশ্রমিক ২ কোটি...

এরপরে অভিযুক্ত দিলীপ ছাবরিয়া কপিলকে মেইল করতে শুরু করে। উল্টো অভিযোগ জানাতে শুরু করে। ভ্যানিটি ভ্যানের সময়মত পরিদর্শন না করার জন্য তাকে মিথ্যাভাবে দোষারোপ করে । এমনকি গাড়িটি সরবরাহ না করার এই অজুহাত দেয়।
ইডি বলেছে যে, অভিযুক্ত ব্যক্তি এবং কোম্পানি জেনেশুনে ব্যক্তিগত লাভের জন্য অবৈধ উপায়ে লিপ্ত হয়েছে।  প্রতারণার মামলায় কপিল শর্মা ২০১৯ সালে ১৮ এপ্রিল আইনি পদক্ষেপ নেন। কিন্তু দিলীপ নানান অবৈধ উপায়ে বাঁচার চেষ্টা চালায়। 

আরও পড়ুন:Ahmed Rubel: রুবেল আর নেই, শোকস্তব্ধ জয়া আহসান...

২০২০ সালে ২৮ ডিসেম্বর অবশেষে দিলীপকে মুম্বই পুলিসের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট গ্রেফতার করেন। কিন্তু কপিল তাঁর এখনও টাকা পাননি। তাই এইবার অভিনেতা ইডির  কাছে অভিযোগ জানায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.