মাদক মামলায় ক্লিনচিট দেওয়া হচ্ছে দীপিকা, সারা, শ্রদ্ধাকে?

মাদক যোগের কোনও প্রমাণ মেলেনি বলে খবর পাওয়া যাচ্ছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 30, 2020, 02:43 PM IST
মাদক মামলায় ক্লিনচিট দেওয়া হচ্ছে দীপিকা, সারা, শ্রদ্ধাকে?
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: ​মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে প্রায় ক্লিনচিট দেওয়ার পথে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো! একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে জানা যাচ্ছে এমন খবর। যদিও এনসিবির তরফে বিষয়টি নিয়ে মুখ খোলা হয়নি। তবে দীপিকা, সারা, শ্রদ্ধাদের  মাদক মামলায় ক্লিনচিট দেওয়া হবে বলেই মনে করছে তথ্যাভিজ্ঞ মহল।

সূত্রের খবর, মাল, হ্যাশ, উইড এবং ডুব এই ৪টি কোড দীপিকা  এবং তাঁর ম্যানেজার ব্যবহার করতেন সিগারেটের বিষয় নিয়ে কথা বলতে গিয়ে। কম দামি সিগারেটের জন্য তাঁরা ব্যবহার করতেন মাল। হ্যাশ এবং উইড-এর কোড ব্যবহার করা হত ভাল মানের সিগারেটের জন্য। নিতান্তই মজা করার জন্য দীপিকা এবং তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশ ওই ধরনের শব্দ ব্যবহার করে নিজেদের মধ্যে হোয়াটস অ্যাপের আদানপ্রদান করতেন বলে তদন্তকারীদের সামনে তাঁরা দাবি করেছেন।

আরও পড়ুন : বিগ বসের প্রত্যেক কর্মী বেতন পাচ্ছেন তো! সলমন কী করলেন দেখুন

অন্যদিকে সারা আলি এবং শ্রদ্ধা কাপুরও কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেছেন। সুশান্তের সঙ্গে পার্টি করতে তাঁর বাগান বাড়িতে গেলেও, তাঁরা কখনও মাদক সেবন করেননি বলে তদন্তকারীদের সামনে দাবি করেছেন সারা এবং শ্রদ্ধা। পাশাপাশি শ্যুটিংয়ের ফাঁকে অনেক সময় সুশান্তকে তাঁরা ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক সেবন করতে দেখেছেন বলেও দাবি করেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। সবকিছু মিলিয়ে মাদক মামলায় সারা, শ্রদ্ধা, দীপিকাদের ক্লিনচিট দেওয়া হবে বলেই খবর পাওয়া যাচ্ছে।

যদিও রিয়া চক্রবর্তী দাবি করেন, রকুল প্রীত  সিং, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের পাশাপাশি বলিউডের বেশ কিছু তারকার সঙ্গে মাদক কারবারীদের যোগ রয়েছে এবং তাঁরা মাদক সেবন করেন।

.