Churni Ganguly: 'এসেই জড়িয়ে ধরেন রণবীর,বাংলাতেই কথা বলেন জয়াজি','রকি অউর রানি...'র অন্দরের গল্প শোনালেন চূর্ণী

চূর্ণী(Churni Ganguly) বলেন, 'ধর্মেন্দ্রজি(Dharmendra) এত বয়স ওঁর কিন্তু সারারাত্রি কাজ করছেন মুখে টুঁ শব্দটুকুও নেই । কোনওরকম অভিযোগ নেই, ঘুমিয়েও পড়ছেন না, এমনকি ঝিমিয়ে পড়ছেন না। সেটাই শেখার। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 19, 2022, 06:55 PM IST
Churni Ganguly: 'এসেই জড়িয়ে ধরেন রণবীর,বাংলাতেই কথা বলেন জয়াজি','রকি অউর রানি...'র অন্দরের গল্প শোনালেন চূর্ণী

সৌমিতা মুখোপাধ্যায়: টলিউডের সেরা অভিনেতাদের মধ্যে অন্যতম নাম চূর্ণী গঙ্গোপাধ্যায়(Churni Ganguly)। তাঁর সাবলীল অভিনয় দক্ষতায় মুগ্ধ বাঙালি দর্শক। এবার বাংলা ছবির পাশাপাশি তাঁকে দেখা যাবে করণ জোহর(Karan Johar) পরিচালিত 'রকি অউর রানি কি প্রেম কাহানি'(Rocky Aur Rani Ki Prem Kahani) ছবিতে। সেই ছবির শুটিংয়েই আপাতত ব্যস্ত অভিনেতা। 

'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে একসঙ্গে অভিনয় করছেন ধর্মেন্দ্র(Dharmendra), জয়া বচ্চন(Jaya Bachchan), শাবানা আজমি(Shabana Azmi), রণবীর সিং(Ranveer Singh) ও আলিয়া ভাট(Alia Bhatt)। সেই একই ফ্রেমে দেখা যাচ্ছে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। তবে কোন ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি, সে বিষয়ে প্রযোজনা সংস্থার তরফ থেকে কথা বলা বারণ। বিয়ের আগেরদিন অবধি ছবির শুটিং করেছেন আলিয়া। বিয়ের পর ছুটি না নিয়ে ফের মঙ্গলবার শুটিংয়ে ফিরেছেন নায়িকা। মঙ্গলবার সেটে উপস্থিত চূর্ণীও। 

জি ২৪ ঘণ্টার তরফ থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন অন্দরের অর্থাৎ শুটিংয়ের নেপথ্যের কাহিনি। চূর্ণী গঙ্গোপাধ্যায় বলেন,'ওঁরা প্রত্যেকেই খুব ভালো মানুষ। দারুণ ওয়ার্ম। কাজের অভিজ্ঞতা খুবই ভালো, খুব সুন্দর। সেটে এসেই জড়িয়ে ধরে রণবীর, গালে চুমু খাবে, ভীষণ ওয়ার্ম। তারপর শুরু কথাবার্তা, কেমন আছো? কী ব্যাপার? শটের সময় কাজে ডুবে যায় আর শট শেষে এসে আলাদা করে প্রশংসা করবে। কোন কোন জায়গাগুলো ওর ভালো লেগেছে, জানাতে ভোলে না। বড় স্টারেরা তো খুব একটা আলাদা করে প্রশংসা করেনা, কিন্তু রণবীর অন্তত আমার সঙ্গে এটা করেছে। নিজের স্টারডম ভুলে ও যে আমায় বলছে, আমার থেকে ও কী কী শিখলো, এটা আমার খুব ভালো লেগেছে।'

এই ছবিতে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা লিভিং লেজেন্ড ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। তাঁদের থেকে কী শিখলেন চূর্ণী? তাও শেয়ার করলেন জি ২৪ ঘণ্টার সঙ্গে। চূর্ণী বলেন,'ধর্মেন্দ্রজির এত বয়স কিন্তু সারারাত্রি কাজ করছেন, মুখে টুঁ শব্দটুকুও নেই । কোনওরকম অভিযোগ নেই, ঘুমিয়েও পড়ছেন না, এমনকি ঝিমিয়েও পড়ছেন না। সেটাই শেখার। জয়াজিও ভীষণ ওয়ার্ম, এসেই সেটে বাংলায় কথা বলেন। সেটে যখন সবার সঙ্গে আমাদের প্রথম পরিচয় করিয়ে দেন তখন সবাইকে বলেন, এঁরা কিন্তু কলকাতার বড় স্টার. খুব সম্মানীয় অভিনেতা। সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন উনি। আমার একটা সিনের বিশেষ প্রশংসা হয়েছিল সেটে, তখন জয়াজি বলেছিলেন, 'দেখেছো তো, আমি বলেছিলাম ওঁরা কতো ভালো করবে'। শাবানাজির সঙ্গে একটা অন্যরকম বন্ডিং তৈরি হয়ে গেছে। আমি কখন কী খাচ্ছি কি না খাচ্ছি সেটাও উনি খেয়াল রাখেন। ওঁর খাবারের ভাগ থেকেও আমাকে খেতে দেন, নিজের বানানো খাবার আনেন। ওঁর মতো একজন ইনটেন্স অভিনেতাকে সামনে থেকে দেখাই বিশাল এক্সপেরিয়েন্স।'

আরও পড়ুন: Abhijaan: 'সৌমিত্রবাবু সবটা জানতেন,অন্যের অনুমোদনের দরকার নেই', সত্য বিকৃতির অভিযোগে বিস্ফোরক পরমব্রত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.