সিদ্ধিবিনায়ক মন্দিরের সামনে দীপিকাকে ঘিরে ধরল কারা?

সুপ্রিম কোর্টের রায় প্রকাশ হাওয়ার পরই সিদ্ধিবিনায়ক মন্দিরে যান দীপিকা পাডুকন। ‘পদ্মাবত’-এর মুক্তি নিয়ে যাতে আর কোনও সমস্যায় পড়তে না হয়, তার জন্যই মঙ্গলবার তড়িঘড়ি সিদ্ধিবিনায়কের কাছে ছুটে যান রিল-এর পদ্মাবতী। কিন্তু, সিদ্ধিবিনায়ক মন্দিরে পৌঁছনোর পরই দীপিকা পাডুকনকে ঘিরে ধরেন বেশ কিছু মানুষ। মন্দিরের সামনে তাঁর গাড়ি হাজির হতে না হতেই, ভিড় বাড়তে শুরু করে।

Updated By: Jan 23, 2018, 05:21 PM IST
সিদ্ধিবিনায়ক মন্দিরের সামনে দীপিকাকে ঘিরে ধরল কারা?

নিজস্ব প্রতিবেদন : সুপ্রিম কোর্টের রায় প্রকাশ হাওয়ার পরই সিদ্ধিবিনায়ক মন্দিরে যান দীপিকা পাডুকন। ‘পদ্মাবত’-এর মুক্তি নিয়ে যাতে আর কোনও সমস্যায় পড়তে না হয়, তার জন্যই মঙ্গলবার তড়িঘড়ি সিদ্ধিবিনায়কের কাছে ছুটে যান রিল-এর পদ্মাবতী। কিন্তু, সিদ্ধিবিনায়ক মন্দিরে পৌঁছনোর পরই দীপিকা পাডুকনকে ঘিরে ধরেন বেশ কিছু মানুষ। মন্দিরের সামনে তাঁর গাড়ি হাজির হতে না হতেই, ভিড় বাড়তে শুরু করে।

আরও পড়ুন : সলমনের সঙ্গে অভিনয় স্বপ্নের মত, বললেন জারিন খান 

সিদ্ধিবিনায়ক মন্দিরে হাজির হলে, সেখানে দীপিকার নিরাপত্তা বিঘ্নিত হতে পারে, এমন আশঙ্কা আগে থেকেই ছিল। ফলে এখানে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। কিন্তু, তা সত্ত্বেও সুরাহা হয়নি। দীপিকা পাডুকন মন্দিরের সামনে হাজির হতেই চিত্কার শুরু হয়ে যায়। ভিড়ে ঠাসা এলাকায় যাতে কোনওভাবেই দীপিকার ক্ষতি না হয়, তার জন্য পুলিস উপযুক্ত ব্যবস্থা নেয়।

আরও পড়ুন : দীপিকার সঙ্গে পর্নস্টার মিয়ার তুলনা করলেন রাম গোপাল?

রাজস্থানে রানি পদ্মিনীর জীবন নিয়ে তৈরি করা হয় ‘পদ্মাবতী’, বর্তমান নাম পাল্টে ‘পদ্মাবত’। যেখানে মহারাজ রাওয়াল সিং-এর স্ত্রী পদ্মাবতীর রূপে মুগ্ধ হয়ে তাঁকে বিয়ে করতে চান আলাউদ্দিন খিলজি। যার ফলস্বরূপ রাওয়াল সিং-এর সঙ্গে যেমন আলাউদ্দিন খিলজির যুদ্ধ শুরু হয়, তেমনি ‘জওহর ব্রত’ করে সেখানে জীবন্ত আত্মাহুতি দেন রানি পদ্মাবতী। ওই কাহিনীকেই এবার সিনেমার পর্দায় তুলে আনেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী।  

       

                                                                                          

.