১২ লক্ষ বন্যা কবলিতদের পাশে দাঁড়াল টিম 'চলচ্চিত্র সার্কাস'

Updated By: Aug 25, 2017, 06:23 PM IST
১২ লক্ষ বন্যা কবলিতদের পাশে দাঁড়াল টিম 'চলচ্চিত্র সার্কাস'

ওয়েব ডেস্ক: মালদায় বন্যা পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। প্রশাসনিক কর্তাদের কপালে চিন্তার ভাঁজ। ক্ষতিগ্রস্ত প্রায় বারো লক্ষ মানুষ। অর্ধেকের বেশি মানুষকে উঁচু কোনও জায়গায় নিয়ে আসা সম্ভব হয়নি।বন্যায় কবলিত মানুষের পাশে এসে দাঁড়াল টিম চলচ্চিত্র সার্কাস। সাক্ষী থাকল একমাত্র ২৪ ঘণ্টা।

উত্তরবঙ্গের নদীগুলির জল ছাড়লে পরিস্থিতি আরও অবনতি হবে, সেচ দফতর সূত্রে এমনটাই জানা গিয়েছে। সরকারি সংস্থার পাশাপাশি বেসরকারি সংস্থা থেকেও সাহায্য পাঠানো হচ্ছে বন্যা কবলিত এলাকায়। এহেন অবস্থায় এবার তাঁদের পাশে এসে দাঁড়াল টিম চলচ্চিত্র সার্কাস। এক ট্রাক ভর্তি করে চিড়ে, গুড়, মিষ্টি পাঠানো হল তাঁদের। মৈনাক ভৌমিকের এই ছবির বিষয় শুধুই মজা। তবে আপাতত সেই ছবির কলাকুশলীরা প্রথম বার এই প্রচেষ্টার মাধ্যমেই সকলের সামনে এলেন। অসহায় মানুযগুলোর পাশে দাঁড়িয়ে, সেই মানুযগুলোর মুখে হাসি ফোটাতে চেয়ে তাঁদের এই প্রয়াস।

প্রযোজক রাণা সরকারের অফিস থেকেই ছাড়া হল ট্রাক বোঝাই ত্রাণ। সেখানেই হাজির দুই অভিনেত্রী পাওলি দাম ও তনুশ্রী। তাঁদের ছবির প্রমোশনে যে কটি ফ্লেক্স বানিয়েছিলেন তাঁরা তা পাঠিয়ে দিলেন মানুষগুলোর মাথা গোঁজার ঠাই দেওয়ার জন্য।

সকল দর্শকের কাছে সাহায্য প্রার্থনা করলেন সঙ্গীতশিল্পী অনুপম এই পুজোতে মুক্তি পাচ্ছে ছবি। আশা করা করা যায় এই ছবিন যেমন সকলের মুখে হাসি ফোটাবে, তেমনই ছবি মুক্তির আগে তাঁদের এই প্রয়াস অসহায় মানুষগুলোর মুখেও হাসি ফিরিয়ে দেবে।

.