ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! অবসাদে ভুগছিলেন দাবি পরিচিতদের

 হায়দরাবাদের বনজারা হিলস(Banjara Hills) থেকে উদ্ধার দেশের অন্যতম বিখ্যাত ফ্যাশন ডিজানার(Fashion Designer) প্রত্যুষা গারিমেল্লার(Prathyusha Garimella) মৃতদেহ। প্রাথমিত ভাবে পুলিসের ধারণা, ৩৫ বছরের প্রত্যুষা আত্মঘাতী হয়েছেন। যদিও, তাঁর মৃত্যু ঘিরে দানা বেঁধেছে একাধিক রহস্য।   

Updated By: Jun 11, 2022, 10:50 PM IST
ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! অবসাদে ভুগছিলেন দাবি পরিচিতদের

নিজস্ব প্রতিবেদন: হায়দরাবাদের বনজারা হিলস(Banjara Hills) থেকে উদ্ধার দেশের অন্যতম বিখ্যাত ফ্যাশন ডিজানার(Fashion Designer) প্রত্যুষা গারিমেল্লার(Prathyusha Garimella) মৃতদেহ। প্রাথমিত ভাবে পুলিসের ধারণা, ৩৫ বছরের প্রত্যুষা আত্মঘাতী হয়েছেন। যদিও, তাঁর মৃত্যু ঘিরে দানা বেঁধেছে একাধিক রহস্য।   

বর্তমানে প্রত্যুষা দেশের অন্যতম ফ্যাশন ডিজাইনারদের মধ্যে একজন। তাঁর ক্লায়েন্টের মধ্যে রয়েছেন বলিউড থেকে টলিউডের সেলেবরা। শুধু রুপোলি পর্দার সেলেবরাই নয়, অন্যান্য ফিল্ডের থেকেও একাধিক সেলেব তাঁর ব্র্যান্ডের গণমুগ্ধ।

পুলিস সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের পর বনজারা হিলসের ফ্ল্যাটে প্রত্যুষার দীর্ঘক্ষণ কোনও সাড়া না পেয়ে নিরাপত্তারক্ষীরা খবর দেন স্থানীয় থানায়। খবর পেয়ে পুলিস এসে দরজা ভেঙে তাঁর মৃতদেহ উদ্ধার করে। ফ্ল্যাটের বাথরুম থেকে দেহটি উদ্ধার করা হয়। 

তদন্তে নেমে পুলিস তাঁর ঘর থেকে একটি বিষের শিশি উদ্ধার করেছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে প্রত্যুষার মৃত্যুর কারণ এই বিষের কারণেই হয়ে থাককে পারে। তবে তিনি আত্মঘাতী হয়েছেন না খুন করা হয়েছে, সেব্যাপারে এখনই নিশ্চিত ভাবে কিছু জানায়নি পুলিস। 

প্রত্যুষার পরিচিতদের থেকে পুলিস জানতে পেরেছে, গত কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। কাজের সঙ্গেই সেই অবসাদ জড়িয়ে ছিল বলে মনে করছেন তাঁর পরিচিতরা। 

আরও পড়ুন- Ankita Chakraborty : অল্পবয়সী ছেলের সঙ্গে প্রেম, 'ইন্দ্রাণী'-র বেশে টিভিতে ফিরছেন অঙ্কিতা

আরও পড়ুন- Justin Bieber : চোখের পাতা পড়ছে না, হাসতেও পারছেন না, পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.