সুশান্তের মৃত্য়ুর মামলায় নতুন করে এফআইআর দায়ের করতে পারে সিবিআই

বিহার থেকেই শুরু হতে পারে তদন্ত প্রক্রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 6, 2020, 10:55 AM IST
সুশান্তের মৃত্য়ুর মামলায় নতুন করে এফআইআর দায়ের করতে পারে সিবিআই
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের নতুন করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এফআইআর দায়ের করতে পারে সিবিআই। সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত এবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলে সম্প্রতি সুপারিশ করে নীতিশ কুমার সরকার। এরপরই শীর্ষ আদালতের কাছে সিবিআই তদন্ত নিয়ে ইতিবাচর মনোভাব দেখায় কেন্দ্র। শুধু তাই নয়, সুশান্ত মামলা সিবিআইয়ের হাতে হস্তান্তরিত হওয়ার পরই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসাররা প্রথমে বিহারে যাবেন। সেখান থেকেই প্রথম দফার তদন্ত শুরু হতে পারে বলে খবর।

আরও পড়ুন  : কেন মিথ্যে খবর ছড়াচ্ছেন! দিশাকে চেনেন না বলে ফুঁসে উঠলেন সূরজ পাঞ্চোলি

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া যাতে বিহার থেকে সরিয়ে মুম্বইতে নিয়ে আসা হয়, শীর্ষ আদালতের কাছে সেই আবেদন জানান রিয়া চক্রবর্তীর আইনজীবী তীশ মানশিন্ডে। বুধবার রিয়ার আবেদন শোনা হবে বলে শীর্ষ আদালতের তরফে জানানো হয়। সেখানেই বিহার সরকারের সপারিশে ইতিবাচক মনোবাব দেখানো হয় কেন্দ্রের তরফে।

আরও পড়ুন  : মৃত্যুর আগের রাতে দিনোর বাড়ির পার্টিতে হাজির হন সুশান্ত?

অন্যদিকে  মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের সঙ্গে কথা বলেন বিহারের ডিজিপি। সেখানেই সুশান্তের বাবাকে আশ্বস্ত করা হয় বিহার সরকারের তরফে। সংবাদ সংস্থা এএনইয়ের সামনে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানান, সুশান্তের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, তার জন্য বিহার সরকারের তরফে সুপারিশ জানানো হচ্ছে। 

.