Shah rukh Khan| Sameer Wankhede: আরিয়ান খান মাদক মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষের দাবি, CBI-এর নজরে প্রাক্তন NCB অফিসার সমীর ওয়াংখেড়ে

Aryan Khan Drug Case:  ২০২১ সালে প্রমোদতরীতে চলা রেভ পার্টি থেকে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। সেই সময় আরিয়ানকে সাহায্য করার নামে ২৫ কোটি টাকা চায় সমীর। এই অফিসারের বিরুদ্ধে নয়া মামলা রেজিস্টার করল সিবিআই।

Updated By: May 12, 2023, 10:10 PM IST
Shah rukh Khan| Sameer Wankhede: আরিয়ান খান মাদক মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষের দাবি, CBI-এর নজরে প্রাক্তন NCB অফিসার সমীর ওয়াংখেড়ে

Shah rukh Khan, NCB, Sameer Wankhede, Aryan Khan Drug Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রমোদতরী থেকে মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করেছিলেন আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ে। রাতারাতি সারা দেশ জেনে গিয়েছিলেন এনসিবির এই অফিসারের কথা। সেই সময় অনেকেই তাঁর সাহসের প্রশংসা করেছিলেন কিন্তু এবার সামনে এল এক নয়া তথ্য। এই অফিসারের বিরুদ্ধে নয়া মামলা রেজিস্টার করল সিবিআই। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ আরিয়ান খান মাদক মামলায় তিনি নাকি শাহরুখের কাছে ২৫ কোটি টাকা দাবি করেছিলেন।

আরও পড়ুন- Viral Video| Pathaan in Bangladesh: বাংলাদেশে পাঠান ঝড়! সিনেমাহলে শাহরুখ ধ্বনি, উত্তাল নাচ ফ্যানেদের, ভাইরাল ভিডিয়ো...

২০২১ সালে প্রমোদতরীতে চলা রেভ পার্টি থেকে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। সেই সময় আরিয়ানকে সাহায্য করার নামে ২৫ কোটি টাকা চায় সমীর। মুম্বই, দিল্লি, কানপুর মিলিয়ে সমীরের ২৯টি বাড়িতে তল্লাশি অভিযানের পরিকল্পনাও সামনে আনে এই মামলায়। সমীর ছাড়াও এই ঘটনায় জড়িয়ে রয়েছেন এনসিবির দুই প্রাক্তন অফিসিয়াল। জানা যায় যে ইতোমধ্যেই কিছু বেসরকারি ওয়ার্কার আরিয়ানকে সাহায্য করার নামে ২৫ লক্ষ টাকা নিয়েছে এবং ঘুষ হিসাবে দাবি করা হয়েছিল ২৫ কোটি টাকা।

নারকোটিক কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনের প্রধাণ হিসাবে কাজ করছেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান খানের গ্রেফতারির পরেই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। এরপর একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। এনসিবিতে তাঁর সময়কালে একাধিক অভিযোগের মুখে পড়েছেন সমীর। তার মধ্যে বেশ কয়েকটি মামলায় তাঁর বিরুদ্ধে অন্তর্তদন্তও করেছে এনসিবি।

আরও পড়ুন- Salman Khan in Kolkata: নিরাপত্তায় ৩৫০০ পুলিস, মধ্যরাতে কলকাতায় সলমান, ইস্টবেঙ্গলে শেষ মুহূর্তের প্রস্তুতি...

সম্প্রতি এনসিবির স্পেশাল ইনভেস্টিগেশন টিম আরিয়ান খানের মামলাটি পুনর্তদন্ত করে এবং নয়া একটি চার্জশিট জমা দেয়। সেই চার্জশিটের ভিত্তিতে আরিয়ান খান সহ সেই মামলায় আটক ১৪ জনের মধ্যে ৬ জনকে ক্লিন চিট দেয় এনসিবি। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে বলা হয় যে তথ্য প্রমাণের অভাবে আরিয়ানকে বেকসুর খালাস করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.