Bad Newz: ঠোঁটে ঠোঁট রেখে শরীরে গলে যাচ্ছেন ভিকি, তৃপ্তির সঙ্গে মাখামাখিতে সেন্সরের কাঁচি!

Tripti Dimri | Vicky Kaushal: ছবি মুক্তির সেন্সর বোর্ডের কোপে পড়ল তৃপ্তি-ভিকির ছবি। জানা গিয়েছে, 'ব্যাড নিউজ' ছবির গান 'জনম' নিয়ে আপত্তি করেছে সেন্সর বোর্ড। গানটিতে একাধিক চুম্বনের দৃশ্য দেখানো যাবে না।

Updated By: Jul 16, 2024, 10:13 PM IST
Bad Newz: ঠোঁটে ঠোঁট রেখে শরীরে গলে যাচ্ছেন ভিকি, তৃপ্তির সঙ্গে মাখামাখিতে সেন্সরের কাঁচি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'অ্যানিমাল' ছবি ঘুরিয়েছিল তৃপ্তির জীবনের মোড়। রাতারাতি অভিনেত্রী হয়ে ওঠেন টক অফ দ্য টাউন থেকে ন্যাশানাল ক্রাস। তারপর থেকেই একের পর এক ছবি তাঁর ঝুলিতে। সম্প্রতি তিনি তাঁর আসন্ন ছবি 'ব্যাড নিউজ'-এর প্রচারে ব্যস্ত। এই ছবিতে তৃপ্তির সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে জুটিতে দেখা যাবে। 

ছবির ট্রেলার লঞ্চের আগেই মুক্তি পায় 'তওবা তওবা' গানটি নেটপাড়ায় আলোড়ন তুলেছিল। তাতে তৃপ্তির সঙ্গে ভিকির কেমিষ্ট্রি দেখে তোলপাড় নেটপাড়া। এরপর ৯ জুলাই আসে আরেকটি গান 'জনম'। গানটির প্রকাশের পর আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে তৃপ্তি-ভিকি। গানটিতে ভর্তি তৃপ্তি-ভিকির একাধিক চুম্বন দৃশ্য। সেই নিয়ে আপত্তি জানাল ভারতীয় সেন্সর বোর্ড।

এক বিনোদন সংক্রান্ত সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, ব্যাড নিউজ’ সিনেমার অডিয়োতে কোনও কাটাকাটি দেয়নি সেন্সর বোর্ড। তিনটি দৃশ্য নিয় আপত্তি জানিয়েছে। এর মধ্যে রয়েছে ভিকি-তৃপ্তির চুম্বন দৃশ্য। একটি দৃশ্য ৯ সেকেন্ডের, দ্বিতীয়টি ১০ সেকেন্ডের এবং তৃতীয়টি ৮ সেকেন্ডের। তিনটি দৃশ্যের মোট দৈর্ঘ্য ২৭ সেকেন্ড; যা পরিবর্তন করার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড।

আরও পড়ুন:Vada Pav Girl: বড়া পাও মন জিতলেও, বিগ বস ঘরে থেকেও দর্শকদের মন জিততে পারল না চন্দ্রিকা...

মজার বিষয় হলো, চুম্বন দৃশ্যটির ভিজ্যুয়াল পরিবর্তনের নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। এখন দেখার ব্যাপার, চুম্বন দৃশ্যগুলো কীভাবে পরিবর্তন করা হয়। পরিবর্তনের পর সিনেমাটির দৈর্ঘ্য দাঁড়িয়েছে ২ ঘণ্টা ২২ মিনিট। ‘ব্যাড নিউজ’ সিনেমায় আরো অভিনয় করেছেন— অ্যামি ভির্ক, নেহা ধুপিয়া, করন প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে অনন্যা পান্ডেকে।

প্রসঙ্গত, ছবির ট্রেলারে দেখা গিয়েছিল, হঠাৎ করেই তৃপ্তি জানতে পারে সে গর্ভবতী। তবে সন্তানের বাবা কে, তা নিশ্চিত করে বুঝতে পারে না অভিনেত্রী। এখানে দেখানো হয়েছে, তৃপ্তির গর্ভে দুটি সন্তান রয়েছে, সেই দুটি সন্তানের পিতা দুজন। অর্থাৎ একজন নারীর গর্ভে দুজন পুরুষের সন্তান বেড়ে উঠছে। এই ঘটনাকেই বলা হয় Heteroparental Superfecundation। 

আগের ‘গুড নিউজ’-এর মতো ‘ব্যাড নিউজ’ হতে যাচ্ছে কমেডি ঘরানার সিনেমা, তবে এবার এতে ভিন্ন মাত্রা যুক্ত হবে। প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন আশা করছে, ‘গুড নিউজ’-এর মতো এবারের ‘ব্যাড নিউজ’ সিনেমাও পছন্দ করবেন দর্শকরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.