'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং স্পট থেকে ফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার নাচের দৃশ্য

যাতে 'রণলিয়া' জুটির রসায়ন আর অন্যত্র কোথাও দেখা না যায়, তার ব্যবস্থা করে ফেলেছেন প্রযোজক করণ জোহর। 

Updated By: Dec 15, 2019, 07:51 PM IST
'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং স্পট থেকে ফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার নাচের দৃশ্য

নিজস্ব প্রতিবেদন: (Brahmastra) 'ব্রহ্মাস্ত্র' ছবিতে প্রথমবারের জন্য রণবীর কাপুর-আলিয়া ভাট (Ranbir Kapoor-Alia Bhatt) জুটিকে অনস্ক্রিন চাক্ষুস করার সুযোগ পাবেন সিনেমাপ্রেমীরা। আপাতত এনিয়ে উৎসাহের অন্ত নেই রণবীর-আলিয়া জুটির ভক্তরা। তবে ছবি মুক্তির আগে যাতে 'রণলিয়া' জুটির রসায়ন আর অন্যত্র কোথাও দেখা না যায়, তার ব্যবস্থা করে ফেলেছেন প্রযোজক করণ জোহর। সূত্রের খবর, করণ রণবীর-আলিয়াকে দিয়ে একটি চুক্তি সাক্ষর করিয়ে নিয়েছেন, যে চুক্তি অনুযায়ী এই জুটি 'ব্রহ্মাস্ত্র' মু্ক্তির আগে পর্যন্ত আর কোনও ছবিতে কাজ করতে পারবেন না।

তবে করণ জোহর রণবীর-আলিয়া জুটির রসায়নকে যতই লুকিয়ে রাখার চেষ্টা করুন না কেন, সোশ্যাল মিডিয়া ফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার শ্যুটিংয়ের দৃশ্য। বারাণসীর(Varanasi) গুলেরিয়া ঘাটে 'ব্রহ্মাস্ত্র' ছবির একটি নাচের দৃশ্যের শ্যুটিং করছিলেন রণবীর আলিয়া। সেই শ্যুটিং স্পট থেকেই কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে। যেখানে 'রণলিয়া' জুটিকে জমিয়ে নাচতে দেখা গেছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জানা যাচ্ছে যে গানের সঙ্গে রণবীর-আলিয়া নাচ ছিলেন সেটি গেয়েছেন অরিজিৎ সিং( Arijit Sing)। প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর আলিয়া ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়, নাগার্জুনা সহ আরও অনেক তারকাকে। ২০২০ গরমের সময় মুক্তি পাচ্ছে এই ছবি। 

.