Bonny Sengupta: বিজেপিতে মোহভঙ্গ? তনুশ্রী, শ্রাবন্তীর পর দল ছাড়লেন বনি

রাজনীতি ছাড়ছেন নাকি যোগ দেবেন অন্য কোনও রাজনৈতিক দলে? ​

Updated By: Jan 24, 2022, 06:05 PM IST
Bonny Sengupta: বিজেপিতে মোহভঙ্গ? তনুশ্রী, শ্রাবন্তীর পর দল ছাড়লেন বনি

নিজস্ব প্রতিবেদন: তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty) থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti chatterjee), একে একে বিজেপি ছেড়েছেন তারকারা। এবার সেই তালিকায় নতুন নাম বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। বেশ কিছুদিন ধরেই তাঁর বিজেপি ছাড়ার জল্পনা তুঙ্গে। নির্বাচনের পর থেকেই সেভাবে রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি অভিনেতা বনি সেনগুপ্তকে। শোনা যাচ্ছিল রাজনীতি থেকে বিরতি নেবেন অভিনেতা, এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন অভিনেতা। সোমবার টুইট করে তিনি জানান, বিজেপি ছাড়ছেন।

সোমবার দুপুরবেলা টুইটে বনি লেখেন, 'আমি সবাইকে জানাচ্ছি যে আজকের পর থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার আর কোনও যোগাযোগ থাকবে না। এই পার্টি কথা রাখতে ও প্রত্যাশা পূরণে ব্যর্থ। তাঁরা পশ্চিমবঙ্গ ও ফিল্ম ইন্ডাস্ট্রির যে উন্নতির কথা বলেছিলেন, আমি সেরকম কোনও উন্নতি দেখতে পাইনি।' বনির বান্ধবী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ও মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) যোগদান করেছেন তৃণমূলে। এমনকি বিধানসভা নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন কৌশানী। কিন্তু নির্বাচনে পরাজিত হন অভিনেতা। অন্যদিকে ভোটে প্রার্থী হননি বনি। তবে ভোটের প্রচারে যশের পাশে দেখা গিয়েছিল তাঁকে। তবে আপাতত ছবির শুটিং নিয়েই ব্যস্ত তিনি। 

আরও পড়ুন: Nusrat Jahan: নুসরতের 'ডোমেস্টিক পার্টনার' যশ! 'শব্দটা প্রথমবার জানলাম', জবাব নুসরতের

সোমবার জি ২৪ ঘণ্টাকে বনি জানান, 'আমি টুইট করার পর থেকেই বিজেপির নেতারা আমাকে ট্রোল করতে শুরু করেছে। ২ তারিখের পর থেকে বিজেপির একমাত্র লক্ষ্য কীভাবে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে হারানো যায়। সার্বিক উন্নতির কোনও লক্ষ্যই নেই এদের। কেউ কোনও খবরও নেয় না। তৃণমূলের তরফ থেকে খবর নেয়। শুভেন্দুদা ও রাজীবদার হাত ধরেই এই দলে যোগদান করেছিলাম কিন্তু কেউ কোনও খবরই রাখে না। একজন নেতা আছেন তিনি তো সবসময়ই আর্টিস্টদের দিকে আঙুল তোলেন, সেগুলো শুনতে খুবই খারাপ লেগেছিল। হেরে যাওয়ার পর আর কাজ নিয়ে কেউ কথা বলে না। কাজ করার ইচ্ছে থাকলেও উপায় নেই এই দলে। মানুষের জন্য কিছু করার প্রচেষ্টা নেই।' এখান থেকেই শুরু নয়া জল্পনা, তাহলে কি তৃণমূলে যোগদান করতে চলেছেন বনি? অভিনেতার সাফ জবাব, 'এখন আর কোনও রাজনৈতিক দল নয়, এবার অভিনয়টাই করতে চাই।'সব মিলিয়ে রাজনীতি থেকে দূরে থাকার ইচ্ছাই প্রকাশ পেয়েছিল বনির কথায়। হাতে বেশ কয়েকটিছবি রয়েছে বনির। আপাতত সেদিকেই ফোকাস করতে চান অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.