'আর্চির গ্যালারি'-তে বাবা ছেলের নয়া রসায়ন, বনির বাবার চরিত্রে রজতাভ দত্ত

ছবিতে ফুটে উঠবে একটি ছেলের গল্প, তার নাম আর্চি(archie)। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বনি সেনগুপ্ত(Bonny Sengupta)। বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার(Ayushi Talukder)। 

Updated By: Apr 19, 2022, 07:28 PM IST
'আর্চির গ্যালারি'-তে বাবা ছেলের নয়া রসায়ন, বনির বাবার চরিত্রে রজতাভ দত্ত

নিজস্ব প্রতিবেদন: নতুন ছবিতে জুটি বেঁধেছেন বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। ছবির নাম "আর্চির গ্যালারি"। সেই  ছবির শ্যুটিং শুরু হল মঙ্গলবার। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্য। কলকাতা শহরে চলছে ছবির শ্যুটিং।

ছবিতে ফুটে উঠবে একটি ছেলের গল্প, তার নাম আর্চি। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বনি সেনগুপ্ত। বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার। আমাদের জীবনের এমন অনেক মূহুর্ত থাকে যেগুলো ফ্রেমবন্দি করা যায় না। কিন্তু মনের মণিকোঠায় রেখে দেওয়া যায়। এই ছেলেটি এমনিই কিছু ছবি মনে রেখে দেয়, সেখানেই তৈরি হয় তাঁর ব্যক্তিগত গ্যালারি। 

ছোটবেলায় মাকে হারায় আর্চি। নানা প্রতিকূল পরিস্থিতিতে তাকে বড় করে তোলে বাবা ও মাসি। যার জীবনের প্রধান শাখা হয়ে দাঁড়ায় তার বাবা। ছবিতে আয়ুষী তালুকদারকে দেখা যাবে একজন কর্পোরেট চাকুরীজীবী হিসাবে। ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা রজতাভ দত্ত। যিনি ছবিতে বনি সেনগুপ্তর বাবার চরিত্রে অভিনয় করছেন। প্রথমদিন শ্যুটিং ফ্লোরে উপস্থিত ছিলেন বনি সেনগুপ্ত, আয়ুষী তালুকদার ও রজতাভ দত্ত। শীঘ্রই "আর্চি'র গ্যালারি" ছবিটি মুক্তি পাবে এস.সি. এন্টারটেইনমেন্ট এর ব্যানারে।

আরও পড়ুন: Mandakini: রাজ কাপুরের হাত ধরে বলিউডে পা, দাউদের সঙ্গে প্রেমের গুঞ্জন, ২৬ বছর পর পর্দায় ফিরছেন মন্দাকিনী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.