Sridevi Death Anniversary: মৃত্যুর আগের শেষ ছবি, 'চাঁদনি'কে নিয়ে আবেগঘন পোস্ট করলেন স্বামী বনি কাপুর

বনি কাপুর তাঁর শ্রীদেবীর আত্মজীবনী লিখবেন বলেও ঘোষণা করেছিলেন। বায়োপিক বইটির নাম শ্রীদেবী – ‘দ্য লাইফ অফ আ লেজেন্ড’। শোনা যাচ্ছে চলতি বছর প্রকাশিত হবে।  

Updated By: Feb 23, 2023, 07:41 PM IST
Sridevi Death Anniversary: মৃত্যুর আগের শেষ ছবি, 'চাঁদনি'কে নিয়ে আবেগঘন পোস্ট করলেন স্বামী বনি কাপুর
শেষ ছবি! বনি কাপুর ও আত্মীয় স্বজনের সঙ্গে শ্রীদেবী।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি। গোটা পৃথিবীকে কিছুক্ষণের জন্য থামিয়ে দিয়েছিলেন শ্রীদেবী (Sridevi)। প্রিয় 'চাঁদনি'-র মৃত্যুতে নেমে এসেছিল ভারতীয় সিনেমায় (Bollywood) শোকের ছায়া। মাত্র ৫৪ বছর বয়সে থেমে যান এই অভিনেত্রী। ২০২৩ সালে তাঁর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে তাঁর একাধিক সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন স্বামী বনি কাপুর (Boney Kapoor)। স্ত্রীর শেষ ছবি শেয়ার করেও স্মৃতি রোমন্থন করলেন তিনি।

বনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে শ্রীদেবীর সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন একাধিক আত্মীয় স্বজন। সেই ছবিতে বনি আবেগতাড়িত হয়ে লিখেছেন, 'লাস্ট পিকচার'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Boney.kapoor (@boney.kapoor)

এর আগে তিনি শ্রীদেবীর একটি প্রতিকৃতি স্কেচ শেয়ার করেছিলেন এবং বনি ক্যাপশনে লিখেছিলেন, 'তুমি পাঁচ বছর আগে আমাদের ছেড়ে চলে গিয়েছো। তোমার ভালোবাসার স্মৃতিচারণা সারাজীবন আমরা করতেই থাকব। চিরকাল তুমি আমাদের সঙ্গে থাকবে।' এরপর তিনি অভিনেত্রীর আরও একটি ভিনটেজ স্কেচ শেয়ার করেছেন এবং লিখেছেন, 'আমাদের দেখছে'। 

আরও পড়ুন: মাত্র ছত্রিশেই মাতিয়েছিলেন বিশ্বকে, তুলনা করা হত মেরিলিন মনরোর সঙ্গে...

আরও পড়ুন: Mrs Chatterjee Vs Norway: সরকার ছিনিয়ে নিয়েছে সন্তানদের, রাষ্ট্রের বিরুদ্ধে লড়াইয়ে রানি!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Boney.kapoor (@boney.kapoor)

এর আগে, বনি কাপুর তাঁর শ্রীদেবীর আত্মজীবনী লিখবেন বলেও ঘোষণা করেছিলেন। বায়োপিক বইটির নাম শ্রীদেবী – ‘দ্য লাইফ অফ আ লেজেন্ড’। শোনা যাচ্ছে চলতি বছর প্রকাশিত হবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.