শ্রীদেবী ‘হোম ব্রেকার’, অভিযোগে সরব হয়েছিলেন বনির প্রথম স্ত্রী মোনা

নিজস্ব প্রতিবেদন : তাঁকে ‘হোম ব্রেকার’ বলা হত এক সময়। বনি কাপুর এবং মোনা কাপুরের সংসার তিনি ভেঙেছেন বলেও অভিযোগ করা হয়। এমনকী, তাঁর জন্যই বনির সঙ্গে মোনার ১৩ বছরের সংসার ভেঙেছে বলে বার বার সরব হয়েছেন মোনা। কিন্তু, মোনা কাপুর সৌরি যতই অভিযোগ করুন না কেন, শেষ পর্যন্ত মন্দিরে গিয়ে শ্রীদেবীর সঙ্গে মালাবদলটা সেরেই ফেলেন বনি কাপুর। তারপরও বনি কাপুরের বাড়ি ছাড়েননি মোনা। কিন্তু, মোনা কাপুর, অর্জুন কাপুর এবং অংশুলা কাপুরকে নিয়ে বনি কাপুরের পিকনিকে যাওয়ার বিষয়টি কোনওভাবেই মেনে শ্রীদেবী ওই সময় নিতে পারেননি।

আরও পড়ুন : স্মৃতিতে শ্রী, বউদির সঙ্গে পুরনো ছবিতে আবেগতাড়িত সঞ্জয় কাপুর

মোনা কাপুর এবং তাঁর সন্তানদের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে হবে বলে দাবি করেন শ্রীদেবী। মন্দিরে বিয়ে করলেও মোনার হাজিরায়  শ্রীদেবীকে কখনওই বনির স্ত্রীর মর্যাদা দেওয়া হয়নি। যার জন্যই শ্রীদেবীও চাননি, মোনা কাপুর বং তাঁর সন্তানদের সঙ্গে সম্পর্ক থাকুক বনি কাপুরের। শেষ পর্যন্ত শ্রীদেবীর জন্যই প্রথম স্ত্রী এবং তাঁর দুই সন্তানের সঙ্গে সম্পর্ক প্রায় ছিন্ন করে ফেলেন বনি।

আরও পড়ুন : চাঁদনি বিদায়ে চোখে জল, শ্রীদেবীর মৃত্যুতে ভেঙে পড়লেন অমিতাভ

মা এবং তাঁদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করায়, শ্রী-এর সঙ্গে কখনও কোনওদিন অর্জুন কাপুরের সম্পর্ক স্বাভাবিক হবে না বলে এক সময় মন্তব্য করেছিলেন বনি কাপুরের ছেলে। কিন্তু, শেষ পর্যন্ত শ্রীদেবীর মৃত্যুতে যেন সমস্ত দূরত্ব মুছে যায়। শ্রীদেবীর শেষ বিদায়ে বাবার পাশে দাঁড়াতে দুবাই উড়ে যান অর্জুন কাপুর। এমনকী, জাহ্নবী এবং খুশির পাশে দাঁড়িয়ে দুই বোনকে সাহসও যোগাতে শুরু করেন অর্জুন কাপুর।  

English Title: 
Boney Kapoor and Sridevi's controversial love story
News Source: 
Home Title: 

বনির প্রথম সংসার ভেঙেছেন শ্রীদেবী, সরব হন মোনা কাপুর

শ্রীদেবী ‘হোম ব্রেকার’, অভিযোগে সরব হয়েছিলেন বনির প্রথম স্ত্রী মোনা
Yes
Is Blog?: 
No