মাদক-সহ গ্রেফতার বলিউডের পরিচিত মেকআপ আর্টিস্ট, খোঁজ চলছে ২ হাই প্রোফাইল অভিনেতার

কোকেন উদ্ধার করা হয় বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 10, 2020, 05:44 PM IST
মাদক-সহ গ্রেফতার বলিউডের পরিচিত মেকআপ আর্টিস্ট, খোঁজ চলছে ২ হাই প্রোফাইল অভিনেতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড জুড়ে নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর তল্লাসি অব্যাহত। মাদক পাচারকারী রিগাল মহাকালের পর এবার বলিউডের অন্যতম পরিচিত হেয়ার স্টাইলিস্ট এবং মেকআপ আর্টিস্ট সূরজ গোদামবেকে গ্রেফতার করল এনসিবি। সূরজের বাড়ি থেকে ১৭.৬ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে তুমুল বিতর্ক, সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে?

সূত্রের খবর, সূরজ গোদামবের গ্রেফতারির পর বলিউডের আরও ২ প্রথম সারির অভিনেতার খোঁজ পেয়েছে এসিবি। শিগগিরই ওই দুই প্রথাম সারির অভিনেতাকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এসবের পাশাপাশি সূরজ গোদামবের কাছ থেকে একটি ডায়রি উদ্ধার করা হয়েছে। ওই ডায়রিতে বেশ কয়েকজনের নাম রয়েছে,যাঁরা মাদকের কারবার এবং পাচারের সঙ্গে যুক্ত। সূরজ গোদামবের পাশাপাশি লালচন্দ্র যাদব নামে এক অটো চালককেও গ্রেফতার করেছে এনসিবি। ওই  ২ জনকে জিজ্ঞাসাবাদ করে আরও বেশ কয়েকজনের নাম প্রকাশ্যে আনা হতে পারে বলে খবর।

আরও পড়ুন : রিয়াকে পৌঁছে দিতেন নেশার সরঞ্জাম, মাদক পাচারকারী মহাকালকে গ্রেফতার করল এনসিবি

জানা যাচ্ছে, বুধবার সকাল থেকে অন্ধেরি এবং ওশিওয়াড়ার মীরা টাওয়ারে হানাদারি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই অঞ্চল থেকে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হতে পারে বলেও পাওয়া যায় খবর। এরপরই সূরজ গোদামবে এবং লালচন্দ্র যাদবকে গ্রেফতার করা হয়। জানা যায়, মাদকের আমদানির সঙ্গে যুক্ত লালচন্দ্র যাদব। লালচন্দ্রের কাছ থেকে এরপর মাদক নিয়ে তা কোথায় কোথায় সূরজ গোদামবে পৌঁছে দিতেন, সে বিষয়ে খোঁজ চালানো হচ্ছে। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, একটি নাইজেরিয়ান সিন্ডিগেটের হয়ে কাজ করতেন লালচন্দ্র যাদব।

ধৃত দুজনকে আদালতে তোলার আগে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত এনসিবি নিজেদের হেফাজতেই রাখবে বলে খবর।

.