স্বামীর বিরুদ্ধে 'অসংযত যৌনাচারের' অভিযোগ করতেই খুনের হুমকি এই অভিনেত্রীকে?

Updated By: Sep 6, 2017, 05:25 PM IST
স্বামীর বিরুদ্ধে 'অসংযত যৌনাচারের' অভিযোগ করতেই খুনের হুমকি এই অভিনেত্রীকে?

ওয়েব ডেস্ক: তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। স্বামী রামনিক শর্মার বিরুদ্ধে এবার এভাবেই সরব হলেন পাখি শর্মা ওরফে ববি ডারলিং। তাঁর অভিয়োগ, পুলিশের কাছে গিয়ে পারিবারিক হিংসার অভিযোগ দায়ের করতেই রামনিক শর্মা নাকি তাঁকে খুনের হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে দিল্লির পুলিশ আধিকারিক ভুপেন্দ্র সিং বলেন, শনিবার রাতে তাঁদের কাছে দায়ের করা হয়েছে অভিযোগ। ববি ডারলিংয়ের উপর শারীরিক অত্যাচার এবং যৌন নির্যাতন করা হয়েছে বলেও সেখানে অভিযোগ দায়ের করা হয়েছে। ববি তাঁর অভিযোগে আরও দাবি করেছেন, তিনি শুধু বিচ্ছেদ চান। কিন্তু, রামনিকের অত্যাচারের কথা প্রকাশ্যে আসতেই এবার তাঁকে খুন করা হবে বলেও বার বার হুমকি দেওয়া হচ্ছে। তবে পারিবারিক হিংসা নিয়ে ভোপাল পুলিশের কাছে এর আগে অভিযোগ দায়ের করা হলেও নেওয়া হয়নি কোনও ব্যবস্থা। পাশাপাশি ভোপাল পুলিশের উপর তাঁর কোনও আস্থা নেই বলেও দাবি করেছেন পাখি শর্মা।

গত বছর ঢাক ঢোল পিটিয়ে ভোপালের ব্যবসায়ীকে বিয়ে করেন ববি ডারলিং। 'সেক্স চেঞ্জ' করে তবেই রামনিক শর্মাকে বিয়ে করেন তিনি। অভিযোগ, বিয়ের কিছুদিনের মধ্যে থেকেই  অত্যাচার শুরু করেন রামনিক। এমনকী, অসংযত যৌনাচারের অভিযোগও দায়ের করা হয়েছে রামনিকের বিরুদ্ধে।

ববি ডারলিংয়ের আরও অভিযোগ, তাঁর টাকা দিয়েই রামনিক বিয়ের পর পরই একটি দামি গাড়ি কেনেন। আর এরপর থেকেই পাখির সব সম্পত্তি হাতানোর চেষ্টা করেন রামনিক।

.