বৈবাহিক জীবন নিয়ে ভুল তথ্য দিয়েছেন Nusrat, অভিযোগে স্পিকারের দ্বারস্থ BJP সাংসদ

দোষ প্রমাণিত হলে তৃণমূল সাংসদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আর্জি। 

Updated By: Jun 22, 2021, 02:21 PM IST
বৈবাহিক জীবন নিয়ে ভুল তথ্য দিয়েছেন Nusrat, অভিযোগে স্পিকারের দ্বারস্থ BJP সাংসদ

নিজস্ব প্রতিবেদন: বৈবাহিক জীবন নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের। এবার বসিরহাটের সাংসদের বিরুদ্ধে লোকসভার স্পিকারের দ্বারস্থ হলেন বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। তাঁর অভিযোগ, নিজের বৈবাহিক জীবন নিয়ে লোকসভায় বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন তৃণমূল সাংসদ। ঘটনার তদন্ত করুক লোকসভার এথিকস কমিটি। 

জানা গিয়েছে, বসিরহাটের তৃণমূল সাংসদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়ে গত ১৯ জুন স্পিকারকে একটি চিঠি লেখেন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। চিঠির সঙ্গে নুসরতের লোকসভা প্রোফাইলও জুড়ে দেন তিনি। যেখানে স্বামী হিসেবে নিখিল জৈনের নাম উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ। চিঠিতে মৌর্য অভিযোগ করেন, 'লোকসভায় শপথগ্রহণের সময়ও নিজেকে নুসরত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন তৃণমূল সাংসদ। তবে বৈবাহিক জীবন সম্পর্কে সম্প্রতি সংবাদমাধ্যমে নুসরত যে বিবৃতি দিয়েছেন, তার সঙ্গে মিল খাচ্ছে না আগের তথ্য।' বিজেপি সাংসদ আরও জানান, ২০১৯ সালের ২৫ জুন শাড়ি, সিঁদুর পরে হিন্দু নববধূর সাজে নুসরত লোকসভায় শপথ নিয়েছিলেন নুসরত। তখন কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয় তাঁকে। সেই সময় সাংসদদের একটা বড় অংশকে পাশে পেয়েছিলেন তৃণমূল সাংসদ। এমনকি সংবাদমাধ্যমে দেখা গিয়েছে, তাঁর বিয়ের রিসেপশনে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: যোগেই মনোযোগ ৩ প্রজন্মের, নীতু কাপুরের যোগাসন চোখ টানল নেটিজেনদের

আরও পড়ুন: International Yoga Day: হট লুকে যোগা পোজ বলিউড সেলেবদের

দায়ুনের বিজেপি সাংসদ জানান, ব্যক্তিগত জীবনে নুসরত কী করছেন, তাতে কেউ নাক গলাচ্ছে না। তবে বৈবাহিক জীবন সম্পর্কে তাঁর সাম্প্রতিক মন্তব্য এটাই ইঙ্গিত দেয় যে, লোকসভায় বিভ্রান্তিকর তথ্য পেশ করেছেন নুসরত। যা অনৈতিক ও বেআইনি।

.