Sonali Phogat Death Case: ধর্ষণের পর খুন সোনালিকে! ময়নাতদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Sonali Phogat Death Case: ২৩ অগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সোনালির। মৃত্যুর কিছু সময় আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী, পাশাপাশি মৃত্যুর আগেই মা, বোন ও বোনের স্বামীর সঙ্গে ফোনে কথা বলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। সোনালির ভাইয়ের অভিযোগে ভিত্তিতে গোয়া পুলিস খুনের মামলা দায়ের করেছে। ভারতীয় দন্ডবিধির ৩০২ নম্বর ধারা অনুযায়ী দায়ের হয়েছিল এফআইআর। 

Updated By: Aug 25, 2022, 09:11 PM IST
Sonali Phogat Death Case: ধর্ষণের পর খুন সোনালিকে! ময়নাতদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Sonali Phogat, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি প্রয়াত বিজেপি নেত্রী ও অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যু ঘিরে ফের উঠে এল চাঞ্চল্যকর তথ্য। বুধবারই তাঁর মৃত্যুকে অস্বাভাবিক বলে গোয়ার অঞ্জুনা থানায় খুনের অভিযোগ দায়ের করেছিলেন সোনালির ভাই রিঙ্কু ঢাকা। তাঁর অভিযোগের তির ছিল সোনালির আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ানের দিকে। অভিযোগ যে, সুধীর ও তাঁর বন্ধু সুখবিন্দর ধর্ষণ করে খুন করেছে সোনালির। সোনালির ভাইয়ের দাবি যে, তাঁর খাবারে মিশিয়ে দেওয়া হয়েছিল ড্রাগ। তারজেরেই অচৈতন্য হয়ে যায় সোনালি আর সেই সময়েই তাঁকে ধর্ষণ করে খুন করে সুধীর ও তার বন্ধু। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে  ঐ দুই ব্যক্তিকে। 

আরও পড়ুন: Sawan Kumar Tak: প্রয়াত ‘কহো না প্যার হ্যায়’-র গীতিকার সাওয়ান কুমার টাক, শোকপ্রকাশ সলমানের

২৩ অগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সোনালির। মৃত্যুর কিছু সময় আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী, পাশাপাশি মৃত্যুর আগেই মা, বোন ও বোনের স্বামীর সঙ্গে ফোনে কথা বলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। সোনালির ভাইয়ের অভিযোগে ভিত্তিতে গোয়া পুলিস খুনের মামলা দায়ের করেছে। ভারতীয় দন্ডবিধির ৩০২ নম্বর ধারা অনুযায়ী দায়ের হয়েছিল এফআইআর। বৃহস্পতিবার সামনে এসেছে ময়না তদন্তের রিপোর্ট। সেই রিপোর্টে সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া যায়। কোনও ভোঁতা অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে তাঁকে, এমনটাই জানা যাচ্ছে। সোনালির পরিবারের তরফ থেকে জানানো হয় যে, আইনজীবী ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ীই সোনালির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো ময়না তদন্তই ভিডিয়ো করা হয়েছে।

আরও পড়ুন: Anirban Bhattacharya: বিশ্বাসঘাতকতার বিস্ফোরক অভিযোগ-বাণে বিদ্ধ অনির্বাণ ভট্টাচার্য

বুধবার সোনালির ভাসুর কুলদীপ ফোগাটেরও অভিযোগের তীর ছিল তাঁর আপ্ত সহায়ক সুধীর সাঙ্গবানের দিকে। শোনা যাচ্ছে যে ইতিমধ্যেই সোনালির সেই আপ্তসহায়ককে আটক করেছে গোয়া পুলিস, চলছে জিজ্ঞাসাবাদ। সোনালির দাদার ছেলে বিকাশেরও সন্দেহ সুধীরের দিকেই। তাঁদের দাবি যে সুধীর বরাবরই সোনালিকে তাঁর পরিবারের থেকে আলাদা করে রেখেছিল। তাঁদের দাবি সুধীর সোনালির মৃত্যুর পর তাঁর পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। সেখানে থেকেই দানা বেঁধেছে সন্দেহ। এরপরেই এই মৃত্যুর তদন্ত যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, সেই দাবিই করছে সোনালির পরিবার। সোনালির আরেক ভাইপো মহেন্দ্রর দাবি মৃত্যুর পর সোনালির চোখে মুখে ছিল কষ্টের ছাপ, সেখান থেকেই তাঁর মনে সন্দেহ জাগে। সোনালির বোনের দাবি যে, রাতের খাবার খাওয়ার পরই শরীর খারাপ লাগছিল অভিনেত্রীর।

আরও পড়ুন: Apu Biswas: সম্প্রীতির বার্তা! কলকাতার দুই পুজোর মুখ বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস

প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন সোনালি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। সোমবার গোয়ায় ছিলেন বিজেপি নেত্রী। সেখানেই রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতাল থেকে জানানো হয় যে, মৃত অবস্থাতেই হাসপাতালে নিয়ে আসা হয়েছে সোনালিকে। মৃত্যুর কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। এই খবর পাবলিশ হওয়ার মাত্র ১৫ ঘণ্টা আগে তিনি পোস্ট করেছেন তাঁর চারটি ছবি। তাই অনুমান করাই যায় যে সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের। সেই ছবিতে সোনালি পরেছেন একটি সাদা কুর্তি ও মাথায় গোলাপি ও সোনালি রঙের ডিজাইন করা একটি দোপাট্টা দিয়ে পাগড়ি পরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন সোনালি ফোগাট, হ্যাশট্যাগ অলওয়েজ রেডি, স্মাইল, স্ট্রং, দাবাং, রিয়েল বস লেডি ও হরিয়ানা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.