মা হচ্ছেন বিপাশা বসু? কী জানালেন অভিনেত্রী

প্রকাশ্যেই মন্তব্য করেন বলিউডের বাঙালি অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 07:54 PM IST
মা হচ্ছেন বিপাশা বসু? কী জানালেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা বসু। 'অ্যালোন' মুক্তি পাওয়ার পর করণের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে বিপাশা যখন ঘোষণা করেন, সেই সময়  সমালোচনা শুরু হয়ে যায় জোর কদমে। বিপাশার মতো বি টাউনের একজন অন্যতম অভিনেত্রী কীভাবে টেলি তারকার সঙ্গে সংসার পাতাতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও সমস্ত আলোচনা, সমালোচনায় ইতি টেনে প্রায় ৪ বছর ধরে করণের সঙ্গে সংসার করছেন বাঙালি-কন্যা। লকডাউনের আগে জন্মদিন পালন করতে করণ-বিপাশাকে মলদ্বীপেও যেতে দেখা যায়। বলিউডের অন্যতম জুটি এবার তাঁদের নিয়ে চলা গুজবে বেশ বিরক্ত হন বলে জানালেন প্রকাশ্যে।

আরও পড়ুন : স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু। সেখানে মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে, প্রথমে হেসে ফেলেন বিপাশা। পরে জানান, যখন তাঁর ওজন সামান্য একটু বেড়ে যায়, তখনই তিনি অন্তঃসত্ত্বা কি না বলে প্রশ্ন করা হয়। সময় এলে তিনি অবশ্যই মা হবেন। সেই বিষয় নিয়ে এতবার প্রশ্ন করার কী আছে বলেও মন্তব্য করতে দেখা যায় বিপাশাকে। অন্তঃসত্ত্বা কি না, তা জানতে চেয়ে বার বার করা প্রশ্নের উত্তর দেওয়াটা খুব বিরক্তিকর বলেও মন্তব্য করেন বিপাশা।

আরও পড়ুন : গতিবিধিতে বাড়ছে রহস্য, সিবিআইয়ের নিশানায় সুশান্তের 'ঘনিষ্ঠ' বন্ধু সন্দীপ সিং

প্রসঙ্গত, ভবিষ্যতে তাঁরা সন্তান দত্তক নিতে পারেন বলে ওই সাক্ষাতকারে ইঙ্গিত দিতে দেখা যায় বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে। যদিও খোলসা করে এ বিষয়ে তাঁরা কিছু জানাননি এখনও পর্যন্ত। সবটাই ভবিষ্যতের উপর ছেড়ে দিয়েছেন বলে জানান বলিউডের এই জনপ্রিয় জুটি।

.