Bipasha Basu: ‘বেবি ইন মাই বেলি’, হবু মা বিপাশার রিলে করণের মজার কমেন্ট

Bipasha Basu: সোনম-আনন্দ, আলিয়া-রণবীরের পর এবার হবু বাবা-মায়ের তালিকায় যোগ হল আরও এক তারকা জুটি। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।'

Updated By: Aug 17, 2022, 08:01 PM IST
Bipasha Basu: ‘বেবি ইন মাই বেলি’, হবু মা বিপাশার রিলে করণের মজার কমেন্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকমাস ধরেই বিটাউনে জল্পনা, মা হতে চলেছেন বিপাশা বসু। বারবারই নানা অনুষ্ঠানে বিপাশার ছবি ঘিরে তৈরি হয়েছে জল্পনা। বারবারই সে কথা অস্বীকার করেছেন অভিনেত্রী। অবশেষে ১৬ অগস্ট বিপাশা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, মা হতে চলেছেন তিনি। খুব শীঘ্রই তাঁর ও করণ সিং গ্রোভারের সংসারে আসছে নতুন সদস্য, সঙ্গে পোস্ট করেছেন ম্যাটারনিটি ফটোশ্যুটের দুটি ছবি। সাদা শার্টে বরাবরের মতোই নজর কেড়েছেন অভিনেত্রী। এবার ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেছেন বিপাশা। বেবি ইন মাই বেলি রিলে নজর কাড়লেন তিনি। বিপাশার রিলে কমেন্ট করেছেন হবু বাবা করণ সিং গ্রোভার। তিনি লিখেছেন, ‘হ্যাঁ দেখো, তোমার পেটে আমার সন্তান’। শুভেচ্ছা জানিয়েছেন আর মাধবনও।

আরও পড়ুন: Kanishka Soni: ‘আমার পুরুষের দরকার নেই’, নিজেকেই বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী

সোনম-আনন্দ, আলিয়া-রণবীরের পর এবার হবু বাবা-মায়ের তালিকায় যোগ হল আরও এক তারকা জুটি। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।' প্রসঙ্গত, বিয়ের দুমাসের মাথায় রণবীরকে পাশে নিয়ে ইউএসজি-র ছবি শেয়ার করে মা হওয়ার সুসংবাদ দেন আলিয়া। এবার বিপাশা-করণ। মঙ্গলবার সকালে করণকে সঙ্গে নিয়ে বিপাশা নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেন। সুসংবাদ জানাতেই, তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে সাধারণরা।

আরও পড়ুন: New Movie: বাংলা সহ ৫টি ভাষায় বড়পর্দায় বঙ্কিম চন্দ্রের ‘আনন্দমঠ’, প্রকাশ্যে ফার্স্ট লুক

বিপাশা আরও লিখেছেন, 'আমরা দুজনেই জীবনটা শুরু করেছিলাম আলাদা আলাদাভাবে। তারপর একদিন আমাদের দুজনের দেখা হয়। সেই থেকে আমরা দুজনই ছিলাম। তবে মনে হচ্ছে আমাদের দুজনের, শুধুমাত্র দুজনের জন্য এতটা ভালোবাসা ঠিক হচ্ছিল না... তাই খুব শিগগিরই আমরা তিন হতে চলেছি। আমাদের ভালোবাসার, আমাদের সন্তান খুব শিগগিরই আমাদের সঙ্গে যোগ দেবে। আর আমাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে। তোমাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা আর শুভেচ্ছা সবসময় আমাদের সঙ্গে থেকেছে। আমাদের জীবনে এভাবে জুড়ে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। এবার আমাদের সন্তানের স্পর্শে, জীবন আরও সুন্দর হতে চলেছে... দুর্গা দুর্গা।'

প্রসঙ্গত, ২০১৫ সালে একটি ছবির শুটিংয়ে প্রথম করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি-নীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। রিয়েল লাইফ জুটি বিপাশা-করণ রিল লাইফেও জুটি বেঁধে 'ডেঞ্জারাস' নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তবে, করণের সঙ্গে 'জোড়ি' বাঁধার আগে জন আব্রাহামের সঙ্গে দীর্ঘ প্রায় ৯ বছর লিভ-ইন রিলেশনে ছিলেন বিপাশা। তার আগে দিনো মোরিয়ার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বিপস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.