Bigg Boss: ''আমার টুনকি সেরা ৫-এ'', ভোটের আর্জি নিয়ে পোস্ট 'গর্বিত দিদি' শিল্পার

বিগ বসের সেরা পাঁচে শমিতা, প্রশংসায় পঞ্চমুখ শিল্পা।

Updated By: Sep 18, 2021, 01:09 PM IST
Bigg Boss: ''আমার টুনকি সেরা ৫-এ'', ভোটের আর্জি নিয়ে পোস্ট 'গর্বিত দিদি' শিল্পার
শিল্পা শেট্টি ও শমিতা শেট্টি।

নিজস্ব প্রতিবেদন: বিগ বস ওটিটি শেষ হতে চলেছে ১৮ সেপ্টেম্বর। করণ জোহরের সঞ্চালনায় ছয় সপ্তাহের ডিজিটাল সিরিজে শমিতা শেট্টি, দিব্যা আগরওয়াল, রাকেশ বাপাট, নিশান্ত ভাট এবং প্রতীক সেহজপাল ফাইনালিস্ট হিসেবে রয়েছেন। বিজয়ী ঘোষণার এক দিন আগে, শমিতার দিদি অভিনেতা শিল্পা শেট্টি লিখলেন, আবেগঘন পোস্ট। সেরা পাঁচে আসার জন্য বোনর উপর গর্বিত শিল্পা। 

ডাকনাম 'টুনকি' দিয়ে শমিতাকে সম্বোধন করে শিল্পা নিজেকে 'গর্বিত বোন' বলেছেন। অভিনেতা লিখেছেন, "আমার টুনকি সেরা পাঁচে আছে এবং আমি খুব গর্বিত। বিগবসের যাত্রায় শমিতা সততা এবং মর্যাদা বজায় রেখে নিজেকে টিকিয়ে রেখেছে।'' 

আরও পড়ুন, Nusrat-Yash: যশের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! বির্তক উস্কে সিঁদুর মাথায় নুসরত

 শিল্পা শেঠি আগেই শমিতাকে বিজয়ী বলে অভিহিত করেন এবং ভক্তদের অনুরোধ করেছেন তাঁকে ভোট দিতে। শমিতাকে ভোট দেওয়ার লিঙ্ক পোস্ট করে লিখেছেন,  "ইতিমধ্যেই আমার চোখে বিজয়ী শমিতা। আশা করি আপনারা সবাই তাকে BIGG BOSS-এ বিজয়ী করবেন। #শমিতাসট্রাইব-এ ভোট দিতে এখানে ক্লিক করুন।”

প্রসঙ্গত, বিগ বস সিজন ৩-এ  শমিতা অংশ নিয়েছিলেন। করণ জোহরের সঞ্চালনায় এই শোতে তিনি শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান আইনি মামলার ঝামেলার মধ্যেই প্রবেশ করেছিলেন। বাড়িতে ঢোকার আগে, শমিতা শেয়ার করেছিলেন যে এটি আগে কনট্র্যাক্ট ছিল এবং সে তার বড় বোনের ছায়ার বাইরে নিজের ছাপ রাখতে মরিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.