Mahekk Chahal: নিউমোনিয়ায় আক্রান্ত মাহেক, ভেন্টিলেশনে সলমানের সহ অভিনেত্রী...

Mahekk Chahal: ২ জানুয়ারি আচমকাই জ্ঞান হারান অভিনেত্রী। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অভিনেত্রী শারীরিক অবস্থা দেখে সরাসরি তাঁকে স্থানান্তর করা হয় আইসিইউতে

Updated By: Jan 10, 2023, 07:09 PM IST
Mahekk Chahal: নিউমোনিয়ায় আক্রান্ত মাহেক, ভেন্টিলেশনে সলমানের সহ অভিনেত্রী...

Mahekk Chahal, Bigg Boss 5, Naagin 6, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেত্রী মাহেক চাহাল। সম্প্রতি তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বছরের শুরুতে ২ জানুয়ারি আচমকাই জ্ঞান হারান অভিনেত্রী। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অভিনেত্রী শারীরিক অবস্থা দেখে সরাসরি তাঁকে স্থানান্তর করা হয় আইসিইউতে। সেখানেই ভেন্টিলেশনেও দেওয়া হয় মেহেককে। এখনও হাসপাতালেই চিকিৎসাধীন অভিনেত্রী।

আরও পড়ুন- Oscars 2023: ‘দ্য কাশ্মীর ফাইলস’ থেকে ‘কান্তারা’, অস্কারের দৌড়ে একগুচ্ছ ভারতীয় ছবি

সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার খানিক উন্নতি হয়েছে। মাহেক নিজেই জানান যে, তিন থেকে চারদিন তিনি আইসিইউ-তে ভর্তি ছিলেন। শ্বাস নিতে পারছিলেন না, তাঁকে অক্সিজেন ভেন্টিলেটরে রাখা হয়। মাহেক এক সাক্ষাৎকারে জানান যে, ‘আমার নিউমোনিয়া হয়েছিল। তিন থেকে চারদিন আমি আইসিইউতে ছিলাম। ২ জানুয়ারি আচমকাই জ্ঞান হারাই। মনে হচ্ছিল কেউ আমার বুকে ছুরি বসিয়েছে। আমি শ্বাস নিতে পারছিলাম না। তাড়াতাড়ি আমায় ভর্তি করা হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গেই আমায় সিটি স্ক্যান করানো হয়। আমি এখনও হাসপাতালে ভর্তি। আটদিন হয়ে গেল। এখন আমি জেনারেল বেডেই আছি। অনেকটাই সুস্থ হয়ে উঠেছি, তবে অক্সিজেন লেভেল ওঠা নামা করছে। আমার দুটো ফুসফুসই সংক্রমিত হয়েছিল।’

আরও পড়ুন- Hrithik Rosha Birthday: জন্মদিনে সুখবর, সাত পাকে বাঁধা পড়ছেন হৃতিক-সাবা

মাহেক বলেন, ‘আমি খুবই ভয় পেয়ে গিয়েছিলাম কারণ এরকম অসুস্থতা আমার আগে কখনও হয়নি। আগে কখনও শ্বাসকষ্টও হয়নি আর জ্ঞানও হারাইনি। বারংবার সর্দি হচ্ছিল, এটা খুবই কষ্টের। আমার শরীরে কি যে হচ্ছিল আমি নিজেই ভেবে পাচ্ছিলাম না।’ প্রসঙ্গত, মাহেক চাহেল সম্প্রতি ব্যস্ত ছিলেন নাগিন সিক্সের শ্যুটিংয়ে। তেজস্বী প্রকাশের সঙ্গেই ধারাবাহিকে দেখা যায় তাঁকে। বিগ বস সিজন ফাইভেও অংশগ্রহণ করেছিলেন মাহেক। খতরো কে খিলাড়ি রিয়ালিটি শোয়ে দেখা গিয়েছিল তাঁকে। শুধুমাত্র ছোটপর্দা নয়, বড়পর্দাতেও দেখা গেছে তাঁকে। ওয়ান্টেড ছবিতে সলমানের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন মাহেক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.