স্বামীর নাম করে কেঁদে ভাসালেন Rakhi Sawant, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় 

Updated By: Feb 3, 2021, 06:38 PM IST
স্বামীর নাম করে কেঁদে ভাসালেন Rakhi Sawant, ভাইরাল ভিডিয়ো
বিগ বসের ঘরে রাখি

নিজস্ব প্রতিবেদন: রাখি সাওয়ান্তের স্বামী বিবাহিত। তাঁর প্রথম পক্ষের স্ত্রী যেমন রয়েছেন, তেমনি রয়েছে এক সন্তানও। বিগ বসের ঘরে এমনই দাবি করলেন টেলিভিশনের ড্রামা কুইন। পাশাপাশি তাঁর স্বামী রিতেশের প্রথম পক্ষের স্ত্রী, সন্তান রয়েছেন বলে প্রকাশ্যে কেঁদে ফেলেন রাখি। নিজের স্বামীকে কীভাবে অন্যের সঙ্গে ভাগ করে নেবেন বলে প্রশ্ন তোলেন রাখি সাওয়ান্ত। শুধু তাই নয়, বিয়ে করেছেন, তাই স্বামীকে তিনি ভাগ করতে পারবেন না। স্বামীকে তাঁর পুরোপুরি চাই বলেও কাঁদতে শুরু করেন রাখি।

সম্প্রতি বিগ বসের একটি ভিডিয়ো প্রকাশ্য আসে। যেখানে শোয়ের অন্য প্রতিযোগী রাহুল বৈদ্যর সঙ্গে কথা বলতে বলতে কেঁদে ফেলেন রাখি সাওয়ান্ত। অভিনেত্রী বলেন, তিনি সবার সঙ্গে লড়াই করতে পারেন কিন্তু স্বামীর সঙ্গে লড়বেন কীভাবে? তিনি কখনওই এসব মানতে পারবেন না বলেও কাঁদতে শুরু করেন রাখি।

আরও পড়ুন : কৃষকদের পাশে দাঁড়ানোয় দিলজিৎকে 'খালিস্তানি' বলে তোপ Kangana-র

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অর্থের প্রয়োজন বলেই তিনি বিগ বসের ঘরে হাজির হয়েছেন। সম্প্রতি এমন মন্তব্য করতে শোনা যায় রাখি সাওয়ান্তকে। বিগ বস ১৪-র ঘরে হাজির হয়ে অন্য প্রতিযোগী অভিনব শুক্লর প্রতি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন রাখি। শুধু তাই নয়, অভিনবকে তাঁর ভাল লাগে বলেও দাবি করেন রাখি। যা শুনে ক্ষেপে যান অভিনবের স্ত্রী রুবিনা দিলায়েক। শোয়ের মাঝে অভিনবের পাজামার দড়ি ধরে রাখি যদি টান দেন, তাহলে তিনি তার প্রতিবাদ করবেন বলে স্পষ্ট জানান রুবিনা। এরপরই অভিনব-রুবিনার সঙ্গে বিবদে জড়িয়ে পড়েন রাখি। 

আরও পড়ুন :  Farmers Protest : রিহানাকে 'পর্ন গায়িকা' বলে আক্রমণ Kangana-র

এরপরই টেলিভিশনের ড্রামা কুইনের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেট জনতার একাংশ। রাখি যেভাবে অভিনবকে হেনস্থা করছেন, তার জেরে এবার হিটু শুরু করা হোক বলে দাবি জানান অনেকে। প্রসঙ্গত, মিটুতে যেখানে মহিলাদের হেনস্থা নিয়ে সরব হন অনেকে, তেমনি এবার পুরুষদের জন্য হিটু শুরু হোক বলে দাবি জানান নেটিজেনদের একাংশ।

.