অভিনবকে হেনস্থা রাখির? শুরু হোক #HeToo, দাবি নেট জনতার

সবচেয়ে মজার মানুষ হলেন রাখি, মন্তব্য করেন সলমন

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 30, 2021, 01:04 PM IST
অভিনবকে হেনস্থা রাখির? শুরু হোক #HeToo, দাবি নেট জনতার
বিগ বসের সেটে সলমন খান

নিজস্ব প্রতিবেদন : ​বিগ বসের ঘরে হাজির হয়ে অভিনব শুক্লর প্রেমে পড়েছেন রাখি সাওয়ান্ত। অভিনবের স্ত্রী রুবিনা দিলায়েকের সামনেই রাখি একের পর এক কীর্তি শুরু করেন। যা দেখে বিরক্ত হয়ে যান অভিনব-রুবিনা দুজনেই। রাখির উপর টেলি টাউনের এই জুটি বিরক্ত হলেও, টেলিভিশনের ড্রামা কুইনের প্রশংসা করেন সলমন খান (Salman Khan)।

তিনি বলেন, বিগ বসের (Big Boss) ঘরে সবচেয়ে বেশি মজার মানুষ হলেন রাখি (Rakhi Sawant)। তবে রাখি যা করছেন, তাতে আরও বেশি করে জনপ্রিয়তা পাচ্ছেন অভিনব। সলমন খান ওই কথা বলার পরপরই প্রকাশ্যে কেঁদে ফেলেন অভিনব। তিনি বলেন, রাখি যা করছেন তা যদি এন্টারটেনমেন্ট হয়, তাহলে তিনি তা চান না। অভিনবের কথা কথা শুনে ক্ষেপে যান সলমন। রাখি যা করছেন, তাতে অভিনবের ওইভাবে পালটা মন্তব্য করার কোনও প্রয়োজন নেই বলে জানান সলমন।

আরও পড়ুন : মাঝ রাতে সুহানাকে বিমানবন্দরে ছাড়তে এলেন Shah Rukh, ভাইরাল ভিডিয়ো

বিগ বসের সঞ্চালকের মুখে ওই কথা শুনে পালটা মন্তব্য করেন অভিনব শুক্ল। তিনি বলেন, রাখি যা শুরু করেছেন, তা এন্টারটেনমেন্ট হলে, তিনি এই মুহূর্তে শো ছেড়ে চলে যেতে চান।

আরও পড়ুন : Bigg Boss 14: অভিনবের অন্তর্বাস কেটে সমালোচনার মুখে রাখি

প্রসঙ্গত বসের ঘরে প্রকাশ্যে কখনও নিজের শরীরে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লেখেন রাখি, আবার কখনও অভিনেতার অন্তর্বাস কেটে ফেলেন ড্রামা কুইন। কখনও আবার অভিনবের পাঞ্জাবির দড়ি টেনে খুলে দেন রাখি। পরপর এইসব ঘটনায় বিরক্ত হয়ে যান রুবিনা দিলায়েক। তিনি বলেন, রাখি যদি তাঁর স্বামীর সঙ্গে বার বার এই কীর্তি করেন, তাহলে তিনি বাধা দেবেন। তিনি কখনও এসব মেনে নেবেন না বলে স্পষ্ট জানান রুবিনা (Rubina Dilaik)। যার উত্তরে রাখি বলেন, অভিনব তাঁর স্বামী হতে পারেন কিন্তু এই শোয়ে তিনি রুবিনার স্বামীর মতোই একজন প্রতিযোগী। হাজার চেষ্টা করলেও, তিনি অবিনবকে উত্যক্ত করা বন্ধ করবেন না বলে স্পষ্ট জানান রাখি।

 

ওই ঘটনার পরপরই নেট জনতার একাংশের রোষের মুখে পড়েন রাখি। যৌন হেনস্থার অভিযোগে যেমন মি টু চলছে, অভিনবের সঙ্গে রাখি যা করলেন, তাতে শুরু হোক '#HeToo'। এমনই দাবি জানাতে শুরু করেন নেট জনতা। মানসিক অত্যাচার বন্ধ করা হোক বলেও অভিনবের পাশে দাঁড়ান অনেকে।

.