অর্থ, সম্পত্তি কিচ্ছু নেই, প্রায় দেউলিয়া হয়ে অবসাদে ভুগছেন, বললেন রাখি সাওয়ান্ত

বিয়ের কথা গোপনে রাখেন রাখি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 10, 2020, 01:24 PM IST
অর্থ, সম্পত্তি কিচ্ছু নেই, প্রায় দেউলিয়া হয়ে অবসাদে ভুগছেন, বললেন রাখি সাওয়ান্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তিনি দেউলিয়া হয়ে যেতে পারেন। তাঁর অর্থ, সম্পত্তি প্রায় সব কিছুই নিয়ে গিয়েছেন একজন কিন্তু তিনি আর বেঁচে নেই।  ফলে তাঁর কাছ থেকে অর্থ কিংবা সম্পত্ত ফেরৎ পাওয়া সম্ভব নয়। এবার এমনই দাবি করলেন রাখি সাওয়ান্ত। 

আরও পড়ুন : রাজার বেশে গৌরব, বিয়ের পর দেবলীনার হাতে মাছের মুড়ো চিবোলেন 'মথুর বাবু'

সম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হন টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত।  সেখানে তিনি দাবি করেন, এই মুহূর্তে তাঁর অর্থে প্রয়োজন।  না হলে তিনি দেউলিয়া হয়ে যেতে পারেন।  যাঁর কাছে তাঁর অর্থ এবং সম্পত্তি ছিল, তিনি জীবিত না থাকায়, তার সব প্রায় শেষ হয়ে গিয়েছে। ব্যক্তিগত জীবনে তাঁর সঙ্গে জালিয়াতি করে সমস্ত এবং সম্পত্তি লুঠ করে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন রাখি সাওয়ান্ত।  ফলে এই মুহূর্তে তিনি বিগ বসের ঘরে হাজির হয়ে শো জিততে চান বলে দাবি করেন রাখি।  বিগ বসের শোয়ে বিজয়ী হওয়া তাঁর কাছে স্বপ্ন।  সেই সঙ্গে অর্থেরও প্রয়োজন তাঁর পর্যাপ্ত।  ফলে ওই শোয়ে হাজির হয়ে তিনি জিততে চান বলে জানান রাখি। পাশাপাশি তিনি বর্তমানে অবসাদে ভুগছেন বলেও জানান রাখি।

আরও পড়ুন : ধর্ম বদলে ফেললেন সলমন খান? ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

এ বিষয়ে অমিতাভ বচ্চনের প্রসঙ্গও টেনে আনেন ম্যায় হু না অভিনেত্রী।  বিগ বি-র মতো এত একজন মেগাস্টার যদি প্রায় দেউলিয়া হয়ে গিয়ে নতুন করে জীবন শুরু করতে পারেন, জীবনের চরম সফলতায় পৌঁছতে পারেন, তাহলে তিনি কেন পারবেন বলে প্রশ্ন করেন রাখি সাওয়ান্ত। 

প্রসঙ্গত, একজন মার্কিন ব্যবসায়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলে কয়েক বছর আগে দাবি করেন রাখি সাওয়ান্ত।  এমনকী, তাঁর স্বামী প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ডট্রাম্পের সংস্থায় কর্মরত বলেও এক সময় দাবি করেন ড্রামা কুইন। 

.