দীপিকা দেখা করুন তাঁর স্ত্রীর সঙ্গে, দাবি শ্রীসন্তের

শ্রীসন্তের স্ত্রী প্রচুর খরচ করেন

Updated By: Sep 25, 2018, 04:41 PM IST
দীপিকা দেখা করুন তাঁর স্ত্রীর সঙ্গে, দাবি শ্রীসন্তের

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২-এর প্রতিযোগীদের নিয়ে ইতিমধ্যেই প্রত্যাশা বাড়তে শুরু করেছে। সে অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে উত্তাপ ছড়াক, আবার দীপিকা কাকর ইব্রাহিমকে নিয়ে সাবা, সোমি কিংবা জ্যাসলিনদের অভিযোগ। সবকিছু মিলিয়ে বসের ঘর নিয়ে ইতিমধ্যেই সংশ্লিষ্ঠ টেলিভিশন চ্যানেলের টিআরপি বাড়তে শুরু করেছে চড়চড়িয়ে। কিন্তু, এসবের মাঝেই এবার দীপিকা এবং শ্রীসন্তকে নিয়ে নতুন করে গল্প শুরু হয়েছে বসের ঘরে।

সম্প্রতি শ্রীসন্ত বলেন, শনিবারের স্পেশাল এপিসোডের জন্য বসের ঘরের প্রায় সবাই ডিজাইনার পোশাকে হাজির হন। কিন্তু, ভারতের প্রাক্তন ক্রিকেটারের কথায় সম্মতি জানাননি দীপিকা। তিনি বলেন, সবাই ডিজাইনার পোশাক পড়েন না শনিবারের স্পেশাল এপিসোডের জন্য। বিশেষ করে তিনি। অর্থাত, দীপিকা যে পোশাক পরেন, তার বেশিরভাগই ডিজাইন করেন নিজে। অর্থাত, যে কোনও পোশাক কেনার পর তা নিজেই ডিজাইন করে নেন বলে জানান দীপিকা।

আরও পড়ুন : দীপিকার রূপে মুগ্ধ ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্ত!

‘সসুরাল সিমর কা’ অভিনেত্রীর ওই কথা শুনে অবাক হয়ে যান শ্রীসন্ত। এরপরই তিনি বলেন, দীপিকা যেন একবারের জন্য হলেও তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করেন। ডিজাইনার পোশাকের জন্য তাঁর স্ত্রী প্রচুর খরচ করেন। আর সেই কারণে শ্রীসন্ত চান, দীপিকা যেন কবার হলেও তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করেন। যদিও ভারতের প্রাক্তন ক্রিকেটারের আজব দাবি শুনে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি দীপিকা কাকর।

এদিকে শ্রীসন্ত সম্প্রতি দীপিকার সৌন্দর্যের প্রশংসা করেন। টেলিভিশন অভিনেত্রীকে ‘এফর্টলেস বিউটি’ বলে মন্তব্য করেন তিনি। শুধু তাই নয়, দীপিকা নিখুত সুন্দরী বলে, তাঁর নতুন করে বেশি আর সাজগোজের প্রয়োজন নেই। দীপিকাকে নিয়ে শ্রীসন্তেরই মন্তব্যের পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়। দীপিকার সঙ্গে শ্রীসন্ত কি ফ্লার্ট করছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করে বিভিন্ন মহল।  

আরও পড়ুন : বাঙালি রীতি মেনে বিয়ে করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া? বিশ্বাস না হলে দেখুন

অন্যদিকে দীপিকা, শ্রীসন্তকে নিয়ে যতই আলোচনা শুরু হোক না কেন, অনুপ জালোটা এবং জ্যাসলিনের সম্পর্ক নিয়ে রিয়েলিটি শো-এর পারদ চড়তে শুরু করেছে। এসবের মধ্যেই যুক্ত হয় আনিশা সিং নামে এক মডেলের দাবি। আনিশা সম্প্রতি দাবি করেন, গত বছর নাকি অনুপের সন্তানের মা হতে যান জ্যাসলিন। তিনি অন্তঃস্বত্তাও হয়ে পড়েন। কিন্তু, অনুপ জালোটা বিষয়টি অস্বীকার করার পর, জ্যাসলিন গর্ভপাত করাতে বাধ্য হন বলেও শোনা যায়। যদিও, আনিশা সিং-এর দাবির প্রেক্ষিতে এখনও পর্যন্ত জ্যাসলিন কিংবা অনুপ জালোটাকে কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

.