অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক কীভাবে? বিস্ফোরক জ্যাসলিনের বাবা

জ্যাসলিন যদি কোনও ভুল করে থাকেন, তাহলে তার ফল তাঁকে ভুগতে হবে বলেও স্পষ্ট জানান কেশর মাথারু

Updated By: Sep 20, 2018, 02:15 PM IST
অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক কীভাবে? বিস্ফোরক জ্যাসলিনের বাবা

নিজস্ব প্রতিবেদন : ২৮ বছরের জ্যাসলিন মাথারুর সঙ্গে ৬৫-র অনুপ জালোটার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে সব মহলে। অনুপ জালোটা কীভাবে তাঁর হাঁটুর বয়সী একজনের সঙ্গে ডেট করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন দর্শকরা। পরিবার থেকে আত্মীয়স্বজন কিংবা বন্ধুবান্ধব, জ্যাসলিন-অনুপ জালোটার সম্পর্ক নিয়ে এখন সবার মনেই প্রশ্ন উঠতে শুরু করেছে। আর পাঁচজন সাধারণ মানুষের মত অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনর সম্পর্ক যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর বাবা কেশর মাথারু।

আরো পড়ুন : ফের শরীর প্রদর্শন, ভারত-পাকিস্তান ম্যাচ উপলক্ষে ভাইরাল পুনমের কীর্তি

‘আজতক’-কে দেওয়া এক সাক্ষাতকারে কেশর মাথারু বলেন, তিনি কখনওই অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ের এই অসম সম্পর্ক মেনে নিতে পারবেন না। জ্যাসলিন যদি কোনও ভুল করে থাকেন, তাহলে তার ফল তাঁকে ভুগতে হবে বলেও স্পষ্ট জানান কেশর মাথারু।

পাশাপাশি তিনি আরও বলেন, বিগ বসের মঞ্চ থেকে তাঁরা প্রথম জানতে পারেন জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্কের কথা। সলমন খানের শো-এ ওই কথা প্রকাশ্যে আসার পর থেকেই তাঁর কাছে একের পর এক ফোন আসতে শুরু করে। ওই সম্পর্কের কথা জানার পর জ্যাসলিনের মা-ও টিভি বন্ধ করে চুপ করে বসে রয়েছেন। মেয়ে যে কীভাবে এই কাজ করলেন, তা এখনও বুঝে উঠতে পারছেন না কেশর মাথারু।

আরও পড়ুন : অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রাখি, দেখুন ভিডিও

তিনি হুঁশিয়ারি দেন, জ্যাসলিন যদি অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখেন, তাহলে তাঁদের আশির্বাদ মেয়ে কখনও পাবেন না। যদি এই সম্পর্ক জ্যাসলিন এগিয়ে নিয়ে যান, তাহলে পরিবরের প্রত্যেক মানুষ তাঁর কাছ থেকে ক্রমশ সরে যেতে শুরু করবেন বলেও স্পষ্টভাবে জানিয়েছেন কেশর মাথারু।

আরও পড়ুন : 'মাথা খারাপ' হয়ে গেল আয়ুষ্মান খুরানার?

কেশর মাথারু আরও বলেন, জ্যাসলিন কেন এই ধরনের কাজ করলেন আবার প্রকাশ্যে সেই কথা বললেন, তা বুঝে উঠতে পারছেন না তাঁরা। জ্যাসলিনের সম্পর্কের কথা জানার পর পরিবারের প্রত্যেক সদস্য তাঁর উপর যেমন রেগে রয়েছেন, তেমনি অসন্তুষ্ট বলেও স্পষ্ট জানান বসের ঘরের প্রতিযোগীর বাবা। যদিও এই মুহূর্তে বিগ বসের সিজন চলছে এবং জ্যাসলিনরা ঘরের মধ্যে রয়েছেন। তাই এখন বিষয়টি নিয়ে কথা বলে মেয়ের মানসিক চাপ বাড়াতে চান না। তবে সময় সুযোগ পেলে অবশ্যই জ্যাসলিনের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন বলেও জানিয়েছেন কেশর মাথারু।

তবে অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ে যদি সম্পর্ক এগিয়ে নিয়ে যান, তাহলে জ্যাসলিনের সঙ্গে তাঁর গোটা পরিবারের কোনও যোগাযোগ থাকবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন কেশর মাথারু। অর্থাত অনুপ জালোটার সঙ্গে কোনওরকম যোগসূত্র থাকলে, জ্যাসলিনের সঙ্গে মাথারু পরিবার আর কোনও সম্পর্ক রাখবে না বলেও জানিয়েছেন কেশর মাথারু।

.