চূড়ান্ত অপমান বিগ বসের প্রতিযোগী বেনাফসাকে, দেখুন ভিডিও

এবার ফ্যাশন শো-এ হাজির হয়ে তিনি যেন ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন। অবাক লাগছে শুনতে?

Updated By: Apr 3, 2018, 10:48 AM IST
চূড়ান্ত অপমান বিগ বসের প্রতিযোগী বেনাফসাকে, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১১-এর ঘরে তিনি ছিলেন অন্যতম স্টাইল আইকন। কখনও বিকিনি পরে, আবার কখনও ইন্দো-ওয়েস্টার্ন ফিউশন পোশাক পরে সবার নজরে এসেছেন তিনি। আর এবার ফ্যাশন শো-এ হাজির হয়ে তিনি যেন ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন। অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন বেনাফসা সোনাওয়াল্লার এই ভিডিও..

 

ভিডিওতে দেখা যাচ্ছে, বেনাফসা কোনও একটি ফ্যাশন শো-এ র্যাম্প ওয়াক করছেন। আর বেনাফসার ওই ভিডিও যখন প্রকাশ্যে আসে, তখন তা নিয়ে জোর সমালোচনা শুরু করে নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, অশ্লীল ভাষায় আক্রমণ করা হয় বসের ঘরের ওই প্রতিযোগীকে। ফ্যাশন শো নিয়ে যখন বেনাফসাকে একের পর এক আক্রমণের মুখে পড়তে হচ্ছে, তখন তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান এবং বসের ঘরের আরও এক প্রতিযোগী বিকাশ গুপ্তা।

আরও পড়ুন : বিকিনি ছবি নিয়ে যাঁরা মন্তব্য করছেন, আগে নিজেদের আয়নায় দেখুন, বললেন কাজলের বোন

যে বা যাঁরা বেনাফসাকে আক্রমণ করছেন, তাঁরা আগে ফ্যাশন শো-এ কামাল করে দেখান তারপর কথা বলুন বলে মন্তব্য করেন হিনা খান। অন্যদিকে বিকাশ গুপ্তাও স্পষ্ট জানান, বেনাফসার ফ্যাশন শো দেখে হাসাহাসি না করে, আনন্দ এবং খুশিতে থাকুন। পরনিন্দা পরচর্চা বন্ধ করুন। কিন্তু, বেনাফসাকে নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে, সেই সময় তিনি কিন্তু এ বিষয়ে ‘টু’ শব্দও করেননি।

আরও পড়ুন : পরণে লাল গাউন, ফের ভাইরাল প্রিয়া প্রকাশের ভিডিও

.