বন্দগি-পুনিশকে বের করে দেওয়া হল মুম্বইয়ের বাড়ি থেকে!

মুম্বইয়ের বাড়ি থেকে বের করে দেওয়া হল বন্দগি কালরা এবং পুনিশ শর্মাকে। পুলিসের দ্বারস্থ হয়েও কাজ হয়নি। মুম্বইয়ের ঘাটকোপরের ফ্ল্যাট থেকে বের করে দেওয়া হয় বিগ বস ১১-এর দুই প্রাক্তন প্রতিযোগীকে। সম্প্রতি এমন খবরই প্রকাশ্যে এসেছে। যদিও সমস্ত অভিযোগ নস্যাত করে দিয়েছেন বন্দগি।

Updated By: Feb 8, 2018, 07:46 PM IST
বন্দগি-পুনিশকে বের করে দেওয়া হল মুম্বইয়ের বাড়ি থেকে!

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের বাড়ি থেকে বের করে দেওয়া হল বন্দগি কালরা এবং পুনিশ শর্মাকে। পুলিসের দ্বারস্থ হয়েও কাজ হয়নি। মুম্বইয়ের ঘাটকোপরের ফ্ল্যাট থেকে বের করে দেওয়া হয় বিগ বস ১১-এর দুই প্রাক্তন প্রতিযোগীকে। সম্প্রতি এমন খবরই প্রকাশ্যে এসেছে। যদিও সমস্ত অভিযোগ নস্যাত করে দিয়েছেন বন্দগি।

ঘটনাটা কী?

রিপোর্টে প্রকাশ, বসের ঘর থেকে বেরোনোর পর ঘাটকপোরের একটি ফ্ল্যাটে বসবাস শুরু করেন বন্দগি। এরপর পুনিশও সেখানে থাকতে শুরু করেন। দু’জনে একসঙ্গে বেশ ভালই ছিলেন। আচমকাই ওই ফ্ল্যাটের নিরপত্তারক্ষীর সঙ্গে বিতর্কে জড়ান পুনিশ। অভিযোগ, বন্দগিকে নিয়ে মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে ফ্ল্যাটে ঢোকার সময়, সেখানকার নিরাপত্তারক্ষী তাঁদের রাস্তা আটকান। গাড়ি দাঁড় করিয়ে বেশ কিছু প্রশ্ন করা হয় তাঁকে। তাতেই খেপে যান পুনিশ। ফল ভাল হবে না, নিরাপত্তারক্ষীকে দেখে নেবেন বলে পুনিশ হুমকি দেন বলেও অভিযোগ।

আরও পড়ুন : সলমনের বোনের স্বামী আয়ুষের সঙ্গে ঘনিষ্ঠ কে, ভাইজান জানেন?

এরপরই বিষয়টি জানানো হয় কর্তৃপক্ষকে। মত্ত অবস্থায় পুনিশের প্রলাপ এবং হুমকির জেরেই শেষ পর্যন্ত সেখান থেকে বের করে দেওয়া হয় তাঁদের। যদিও, বিষয়টিকে নস্যাত করে দিয়েছেন বন্দগি। তাঁর দাবি, কেন এই ধরনের গুজব ছড়ানো হছে বার বার? কে এই ধরনের গুজব ছড়াচ্ছে বলেও প্রশ্ন তোলেন তিনি।

আরও পড়ুন : প্রভাসের নায়িকা নাকি পূজা

প্রসঙ্গত এই প্রথম নয় যখন বন্দগিকে নিয়ে এই ধরনের খবর প্রকাশ্যে এল। বসের ঘরে থাকাকালীন খবর ছড়ায়, পুনিশের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বন্দগির বাবা নাকি অসুস্থ হয়ে পড়েন। শুধু তাই নয়, বন্দগিকে মুম্বইয়ের বাড়ি থেকেও তাঁর বাড়ির মালিক বের করে দেবেন বলে খবর ছড়ায়। ওই সময় সমস্ত অভিযোগকে নস্যাত করে দেন বন্দগি।

.