পিঠ খোলা পোশাকে ‘কার্ভি’ বেনাফসা, সোশ্যালে আলোড়ন

‘গ্র্যান্ড ফিনালে’-র অনেক আগেই বসের ঘর থেকে বিদায় নিতে হয়েছে তাঁকে। বিগ বস হাউজে প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে তাঁর রসায়ন বেশ ভাল বলেও বিভিন্ন সময় গুঞ্জন শোনা গিয়েছে। বসের ঘর থেকে বিদায় নিয়েও তিনি সব সময় রয়েছেন আলোচনার কেন্দ্রেই। কখনও প্রিয়াঙ্ক-এর সঙ্গে তাঁর রসায়ন কেমন, তা নিয়ে চর্চা হয়েছে। আবার কখনও বেনাফসার বিকিনি ছবি নিয়ে চর্চা হয়েছে। আর এবারও বেনাফসা সোনওয়ালের এমন বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যা দেখে চর্চা শুরু হয়েছে টেলি টাউনে।

Updated By: Jan 15, 2018, 04:57 PM IST
পিঠ খোলা পোশাকে ‘কার্ভি’ বেনাফসা, সোশ্যালে আলোড়ন

নিজস্ব প্রতিবেদন: ‘গ্র্যান্ড ফিনালে’-র অনেক আগেই বসের ঘর থেকে বিদায় নিতে হয়েছে তাঁকে। বিগ বস হাউজে প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে তাঁর রসায়ন বেশ ভাল বলেও বিভিন্ন সময় গুঞ্জন শোনা গিয়েছে। বসের ঘর থেকে বিদায় নিয়েও তিনি সব সময় রয়েছেন আলোচনার কেন্দ্রেই। কখনও প্রিয়াঙ্ক-এর সঙ্গে তাঁর রসায়ন কেমন, তা নিয়ে চর্চা হয়েছে। আবার কখনও বেনাফসার বিকিনি ছবি নিয়ে চর্চা হয়েছে। আর এবারও বেনাফসা সোনওয়ালের এমন বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যা দেখে চর্চা শুরু হয়েছে টেলি টাউনে।

আরও পড়ুন : প্রয়াত অভিনেত্রী চারু রোহতগী

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন বসের ঘরের প্রাক্তন প্রতিযোগী। ওই সব ছবিতে কোথাও বিকিনি পরে ছবি শেয়ার করেছেন বেনাফসা। আবার কখনও ‘পিঠ খোলা’ পোশাক পরে রৌদ্রস্নান উপভোগ করতে দেখা গিয়েছে বসের ঘরের ওই প্রতিযোগীকে। থাইল্যান্ডে ছুটি কাটতেই গিয়েই বেনাফসা ওই ছবি শেয়ার করেছেন বলে জানা যাচ্ছে।

দেখুন সেই ছবি..

 

এদিকে সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে সেখানে বিকিনি ছবি শেয়ার করায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রী দিশা পাটানিকে। ‘টু পিস’ পরে ছবি দেওয়ায় দিশাকে কখনও ‘যৌনকর্মী’ আবার কখনও পর্নস্টার বলেও কটাক্ষ করা হয়েছে।

.