Tishaa Kumar Dies: ভূষণ কুমারের পরিবারে দুঃসংবাদ! ২১ বছরের মেয়েকে হারিয়ে শোকাহত অভিনেতা-প্রযোজক...

Krishan Kumar's daughter: অভিনেতা ও প্রযোজক হিসাবে একাধিক ছবিতে কাজ করেছেন কৃষণ কুমার। শুক্রবার টি-সিরিজ পরিবারে দুঃসংবাদ। প্রয়াত কৃষণ কুমারের মেয়ে তিশা কুমার। মাত্র ২০ বছরেই ঝরে গেল তরতাজা প্রাণ। 

Updated By: Jul 19, 2024, 02:56 PM IST
Tishaa Kumar Dies: ভূষণ কুমারের পরিবারে দুঃসংবাদ! ২১ বছরের মেয়েকে হারিয়ে শোকাহত অভিনেতা-প্রযোজক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের(Bhushan Kumar) ভাইঝি তিশা কুমার (Tisha Kumar)।  মাত্র ২০ বছর বয়সেই প্রাণ হারালেন তিশা। বহুদিনই চিকিত্‍সার জন্য জার্মানিতে ছিলেন কৃষণ কুমারের (Krishan Kumar) মেয়ে তিশা। কিন্তু শেষরক্ষা হল না। 

আরও পড়ুন- Jisshu-Nilanjana: তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে ভাঙন? সেনগুপ্ত পদবী-সহ যীশুর ছবিও মুছলেন নীলাঞ্জনা...

টি সিরিজের তরফে জানানো হয় যে গতকাল অর্থাত্‍ ১৮ জুলাই জার্মানিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিশা। পাশাপাশি জানানো হয় যে বিগত কয়েকদিন ধরেই ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন তিনি। এবার সেই যুদ্ধ থামল। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা পরিবার।

কুমার পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানিয়েছে যে তিশার বয়স ছিল মাত্র ২১। তাঁর ক্যানসার ধরা পড়ার পরেই তাঁকে নিয়ে জার্মানি উড়ে গিয়েছিল গোটা পরিবার। সেখানেই বৃহস্পতিবার মৃত্যু হয় তাঁর। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন তিশার অভিনেতা প্রযোজক বাবা কৃষণ কুমার। 

আরও পড়ুন- Travel Influencer Dies: রিলসই ডেকে আনল চরম বিপদ! জলপ্রপাতে তলিয়ে গেলেন বছর ২৭-এর ইনফ্লুয়েন্সার...

বর্তমান সময়ে প্রায়ই তারকাদের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে ও তাঁদের লড়াইয়ের গল্পও তাঁরা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সাম্প্রতিক সময়ে হিনা খান জানান যে স্তন ক্যানসারে ভুগছেন তিনি। এমনকী চলছে তাঁর কেমোথেরাপিও। তাঁর জীবনযুদ্ধের গল্প প্রতিনিয়ত শেয়ার করে নিচ্ছেন অভিনেত্রী। 

শুধু ভারতেই নয়, সম্প্রতি ক্যানসারেই প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী শ্যানেন ডোহার্টি। দীর্ঘদিন ধরে তিনিও স্তন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন। মাত্র ৫৩ বছর বয়সেই চলে গেলেন শ্যানেন। ২০১৫ সালে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরটি সামনে আনেন শ্যানেন। তখনই জানিয়েছিলেন যে স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। ২০২৩ সালে তিনি জানিয়েছিলেন তাঁর শরীরে এই রোগ আরও ছড়িয়ে গিয়েছে। গত শনিবার শেষ হল সেই লড়াই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.