ফের আত্মহত্যা, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে উদ্ধার অভিনেত্রী অনুপমা পাঠকের ঝুলন্ত দেহ

মুম্বইয়ে দহিসর-এর ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2020, 08:49 PM IST
ফের আত্মহত্যা, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে উদ্ধার অভিনেত্রী অনুপমা পাঠকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: ফের অভিনয় জগতে আত্মহত্যার খবর। জানা যাচ্ছে, মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেন ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক। গত ২ অগস্ট, মুম্বইয়ে দহিসর-এর ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী।

আত্মহত্যার কারণ হিসাবে একটি সুইসাইট নোট রেখে গিয়েছেন অনুপমা পাঠক।  খানে নিজের জীবনকে শেষ করে দেওয়ার জন্য দুটি কারণের কথা লিখেছেন অনুপমা। যার মধ্যে প্রথম কারণ হিসাবে তিনি বলেন, ''মণিষ ঝা নামে এক ব্যক্তি আমার দু চাকার গাড়ি নিয়েছিলেন গত মে মাসে লকডাউনের সময়। আমি তখন নিজের বাড়িতে ছিলাম। তবে যখন ফিরে আসি মণিষ সেটা ফিরিয়ে দিতে অস্বীকার করেন।'' দ্বিতীয় কারণ হিসাবে অনুপমা পাঠক লিখেছেন, ''উইসডন প্রোডাকশন কোম্পানি আমি আমার বন্ধুর কথায় ২০১৯ সালে ১০ হাজার টাকা বিনিয়োগ করেছিলাম। সেটা ফেরত পাই নি।''  

আরও পড়ুন-দিশার মৃত্যু ২দিন পর এসেছিল ময়নাতদন্তের রিপোর্ট,তদন্তের জন্য কিছুই সংরক্ষণ করা হয়নি!

তবে শুধু সুইসাইট নোটই নয়, মৃত্যুর আগে ফেসবুকে ১০ মিনিটের একটি ভিডিয়ো শেয়ার করেন অনুপমা। ফেসবুক ভিডিয়োতে অনুপমা পাঠক তাঁর একাধিক সমস্যা, কষ্টের কথা তুলে ধরেছেন। এর আগে গত ৮ জুলাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনুপমা। 

আরও পড়ুন-৮ জুন-১৪ জুন, সুশান্ত-রিয়ার মধ্যে কোনও ফোন বা SMS বিনিময় হয়নি! সামনে এল তথ্য

আরও পড়ুন-মিথ্যা যৌন হেনস্থার অভিযোগে ওঠে, সুশান্ত তখন টানা ৪ দিন ঘুমাতে পারেনি : কুশল জাভেরি

জানা যাচ্ছে, অনুপমা পাঠকের মৃত্যুর পর তাঁর ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। সেই নোটের ভিত্তিতে পুলিস মামলা দায়ের করেছে। প্রসঙ্গত, বুঝবারই ছোটপর্দার অভিনেতা সমীর শর্মারও আত্মহত্যার খবর প্রকাশ্যে আসে।

আরও পড়ুন--বুদ্ধদেব গুহ-র 'বাবলি' অবলম্বনে সিনেমা বানাচ্ছেন রাজ, মূল চরিত্রে শুভশ্রী?

.