Bharti Singh: ছেলে চান না মেয়ে?হবু মা ভারতীর উত্তরে হাসির রোল নেটদুনিয়ায়

তাঁর প্রেগন্যান্সির খবর মিডিয়া যে হারে প্রচার করেছে,তাতে অবাক অভিনেতা

Updated By: Dec 21, 2021, 05:32 PM IST
Bharti Singh: ছেলে চান না মেয়ে?হবু মা ভারতীর উত্তরে হাসির রোল নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন কমেডিয়ান, সঞ্চালক, অভিনেতা ভারতী সিং (Bharti Singh)। কিছুদিন আগেই স্বামী হর্ষ লিম্বোচিয়ার (Harsh Limbachiyaa) সঙ্গে একটি মজার ভিডিও শেয়ার করে অনুরাগীদের সুখবর দিয়েছিলেন অভিনেতা। তাঁর প্রেগন্যান্সির খবরে শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। এবার পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন হবু মা। 

পাপারাৎজিদের মুখোমুখি হতেই তাঁকে একটি মজার প্রশ্ন করেন ফটোগ্রাফাররা। ছেলে না মেয়ে কী চান ভারতী? প্রশ্ন শুনে নিজস্ব স্টাইলেই মজা করে উত্তর দেন লাফটার কুইন। গাড়িতে ছিলেন অভিনেতা। হাত জোর করে তিনি প্রথমেই বলেন, 'আমাকে ভোট দেবেন। সব মিডিয়া হাউসগুলো আমাকে ৫০ হাজার টাকা করে দেবেন। আমার ডেলিভারির খরচ উঠে যাবে। কারণ আমরা নিজেরাই অনুরাগীদের জানাবো ভেবেছিলাম, কিন্তু আপানারা সেই সাসপেন্সটাই নষ্ট করে দিয়েছেন। তাই আমি জানিয়ে দেব কোন হাসপাতালে দিতে হবে, ৫০ হাজার প্রত্যেক চ্যানেলকে দিতে হবে।'

আরও পড়ুন: Salman Khan-Kabir Khan: বজরঙ্গী ভাইজান টু, ঘোষণা সলমনের, ছবি সম্পর্কে কিছুই জানেন না পরিচালক

তবে এখানেই শেষ নয়।  পাপারাৎজিদের প্রশ্নের উত্তরও দিয়েছেন ভারতী। তিনি বলেছেন, ‘আমার নিজের মতো কর্মঠ মেয়ে চাই। ওকে বলল, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’। ভারতী চাইছেন তাঁর মেয়ে হোক। ভারতীকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.