পরিচয় পাল্টে গেল টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং-এর!

সাতপাকে বাঁধা পড়লেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। ৩ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভারতী। মেহেন্দি থেকে সঙ্গীত কিংবা গায়ে হলুদ কিংবা পুল পার্টি, সাতপাক ঘোরার আগের প্রতি মুহূর্ত ক্যামেরাবন্দি করেন ভারতী সিং। এবং, তা ভাগাভাগি করে নেন তাঁর ভক্তদের সঙ্গেও।

Updated By: Dec 4, 2017, 04:30 PM IST
পরিচয় পাল্টে গেল টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং-এর!

নিজস্ব প্রতিনিধি : সাতপাকে বাঁধা পড়লেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। ৩ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভারতী। মেহেন্দি থেকে সঙ্গীত কিংবা গায়ে হলুদ কিংবা পুল পার্টি, সাতপাক ঘোরার আগের প্রতি মুহূর্ত ক্যামেরাবন্দি করেন ভারতী সিং। এবং, তা ভাগাভাগি করে নেন তাঁর ভক্তদের সঙ্গেও।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ডিজাইনার নীতা লুল্লার পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসেন ভারতী সিং। গোয়ায় হর্ষ-ভারতীর বিয়েতে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা থেকে শুরু করে রাখি সাওয়ান্ত, হাজির ছিলেন টেলিভিশনের একাধিক তারকা। পাশাপাশি ভারতী-হর্ষের বিয়েতে হাজির ছিলন দুই পরিবারের ঘনিষ্ঠরা। সবকিছু মিলিয়ে ৩ ডিসেম্বর গোয়ায় যেন ‘রূপকথার’ মত বিয়ে সারলেন হর্ষ।

প্রায় ৮ বছর আগে হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান ভারতী সিং। সম্পর্ক নিয়ে কখনওই ক্যামেরার সামনে মুখ খুলতে দেখা যায়নি ‘কমেডি কুইন’-কে। কিন্তু, ‘নাচ বালিয়ে ৮’-এ অংশ নেওয়ার পরই প্রকাশ্যে আসে ভারতী-হর্ষের সম্পর্কের রসায়ন। সেই থেকেই গুঞ্জন চলছিল। অবশেষে ৩ ডিসেম্বর পরিচয় পাল্টে গেল ভারতী সিং-এর। অর্থাত, ‘টেলিভিশন কুইন’ এবার হয়ে গেলেন মিসেস হর্ষ লিম্বাচিয়া।

দেখুন ভারতী-হর্ষের নতুন জীবনের কয়েক ঝলক...

 নতুন জীবনের শুভেচ্ছা ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে।

.