হর্ষের জন্য এসব কী করছেন ভারতী, নিজেই জানালেন সেই কথা

হর্ষও জানিয়েছেন নিজের মনের কথা 

Updated By: Oct 30, 2018, 01:49 PM IST
হর্ষের জন্য এসব কী করছেন ভারতী, নিজেই জানালেন সেই কথা

নিজস্ব প্রতিবদন : প্রথম 'করবা চৌথ' বলে কথা। তাই নিজেকে নাকি নতুন বউ বলে মনে হচ্ছিল ভারতী সিং-এর। প্রথম 'করবা চৌথ'-এর সেই অনুভূতিই এবার ভক্তদের সঙ্গে ভাগ করে নেন টেলিভিশনের 'কমেডি কুইন'। 

আরও পড়ুন : ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?
করবা চৌথ-এর পর সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন ভারতী। যেখানে তিনি বলেন, এটা যেমন তাঁর প্রথম করবা চৌথ, তেমনি স্বামী হর্ষেরও প্রথম। তাই সারাদিন না খেয়ে উপোস করে ছিলেন ভারতী। সারাদিন উপোস করে থাকার পরও তাঁর খিদে পায়নি ঠিকই, কিন্তু মাথা ঘুরতে শুরু করে। কিন্তু, মাথা ঘুরে শরীর যতই খারাপ হোক না কেন, হর্ষের জন্য এটুকু তিনি করতেই পারেন।

আরও পড়ুন : পিছনে পড়ল নিক-প্রিয়াঙ্কা জুটি, মালাইকার আসল বয়স জানেন অর্জুন কাপুর?
শুধু তাই নয়, প্রথম করবা চৌথ নিয়ে বেশ মজা করতেও শোনা যায় ভারতীকে। তিনি বলেন, 'তোমাকে এত ভালবাসি যে পুরো একদিনের খাওয়াদাওয়া আমি ছেড়ে দিয়েছি। তা ছাড়া কারও সাধ্য নেই যে তাঁর খাওয়াদাওয়া বন্ধ করে রাখে। দেখুন ভারতীর সেই টুইট...

 

তবে ভারতীই শুধু নন, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াও যে তাঁদের প্রথম করবা চৌথ নিয়ে বেশ উত্সাহী ছিলেন, তাও স্পষ্ট এই ভিডিও থেকে।
সম্প্রতি গোয়ায় বসে হর্ষ এবং ভারতীর বিয়ের আসর। যেখানে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের হাজিরায় বন্ধু হর্ষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন টেলিভিশনের 'কমেডি কুইন'। বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে বেশ কিছু কাজ থেকে অব্যাহতি নেন ভারতী। কিন্তু, সেই পর্ব শেষ করে সম্প্রতি ফের 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর মঞ্চে সঞ্চালক হিসেবে দেখা যায় ভারতীকে। বিগ বস ১২-এর মঞ্চেও কখনও সলমন খানের সঙ্গে আবার কখনও প্রতিযোগীদের সঙ্গে দেখা যায় ভারতী সিং-কে। 

আরও পড়ুন : অসমে বাংলা গান গাওয়ায় হামলা শানের উপর!

তবে এসবের মধ্যে আচমকাই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পড়েন ভারতী সিং। ভারতীর পাশাপাশি ওই সময় অসুস্থ হয়ে পড়েন হর্ষও। দু'জনকেই ভর্তি করা হয় মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে। সুস্থ হয়েই এরপর ফের শুটিং ফ্লোরে হাজির হন ভারতী সিং।

 

.