Bharti Singh: 'ধর্মীয় ভাবাবেগে আঘাত করে কিছু বলতে চাইনি', ক্ষমা চাইলেন ভারতী সিং

ভারতী সিংয়ের(Bharti Singh) সেই ভিডিও দেখেই রেগে যান শিখ ধর্মাবলম্বীরা। শিখ ধর্মাবলম্বীরা বড় দাড়ি ও গোঁফ রাখেন, কেন দাড়ি নিয়ে মজা করেছেন সঞ্চালক অভিনেত্রী, প্রশ্ন তোলেন নেটিজেনরা। 

Updated By: May 16, 2022, 08:24 PM IST
Bharti Singh: 'ধর্মীয় ভাবাবেগে আঘাত করে কিছু বলতে চাইনি', ক্ষমা চাইলেন ভারতী সিং

নিজস্ব প্রতিবেদন: বন্ধু জেসমিন ভাসিনের(Jasmine Bhasin) সঙ্গে একটি পুরনো ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়(Social Media)। সেই ভিডিওতে দেখা যায় যে দাড়ি গোঁফের সুবিধা কী?মজার সেই ভিডিওতে ভারতী সিং বলছেন যে লম্বা দাড়ি থাকলে দুধ খাওয়ার সময় সুবিধা হয়। দাড়ি দুধে ডুবিয়ে মুখে দিলে মনে হয় সিমাই খাচ্ছে। যাদের লম্বা দাড়ি থাকে সেই দাড়িতে কি উকুন হয়?

সেই ভিডিওই সম্প্রতি ভাইরাল(Viral) হয়ে যায় নেটদুনিয়ায়। ভারতী সিংয়ের সেই ভিডিও দেখেই রেগে যান শিখ ধর্মাবলম্বীরা। শিখ ধর্মাবলম্বীরা বড় দাড়ি ও গোঁফ রাখেন, কেন দাড়ি নিয়ে মজা করেছেন সঞ্চালক অভিনেত্রী, প্রশ্ন তোলেন নেটিজেনরা। অনুরাগীদের রোষের মুখেই এবার সোশ্যাল মিডিয়ায়(Social Media) ক্ষমা চান ভারতী। 

ভারতী নতুন ভিডিওতে বলেন যে, কারোর ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চাননি তিনি। তিনি স্পষ্ট জানান যে, অনেকেই তাঁর এই পুরনো ভিডিও নিয়ে প্রশ্ন তুলেছেন। সবাইকে একটা অনুরোধ করেন ভারতী, 'কেউ যেন আমায় ভুল না বোঝে। কারণ আমি পাঞ্জাবীদের অপমান করতে চাইনি। দাড়ি গোঁফ রাখলে কী কী অসুবিধা হতে পারে সে কথাই তুলে ধরেছি। তাও যদি এই ভিডিও কারোর ধর্মীয় ভাবাবেগে আঘাত হানলে হাত জোর করে ক্ষমা চাইছি। 

আরও পড়ুন: TV Actress Pallavi Dey Death: পুলিসের দ্বারস্থ পল্লবীর পরিবার, সাগ্নিকের বিরুদ্ধে খুন,প্রতারণা সহ একাধিক ধারায় রুজু মামলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.