বিয়ের পর কেমন লাগছে 'কমেডি কুইন' ভারতীকে, দেখুন ক্লিক করে

সবে সবে গোয়ায় গিয়ে গাঁটছড়া বেঁধেছেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী। বিয়ের পুল পার্টি থেকে শুরু করে মেহেন্দি কিংবা সাতপাক ঘোরা, গোয়াতেই বিয়ের সব অনুষ্ঠান সেলিব্রেট করেন টেলিভিশনের ওই তারকা। বিয়ের পর গোয়ায় প্রথম মধুচন্দ্রিমাও সেরে ফেলেন হর্ষ-ভারতী।

Updated By: Dec 8, 2017, 12:51 PM IST
বিয়ের পর কেমন লাগছে 'কমেডি কুইন' ভারতীকে, দেখুন ক্লিক করে

নিজস্ব প্রতিবেদন : সবে সবে গোয়ায় গিয়ে গাঁটছড়া বেঁধেছেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী। বিয়ের পুল পার্টি থেকে শুরু করে মেহেন্দি কিংবা সাতপাক ঘোরা, গোয়াতেই বিয়ের সব অনুষ্ঠান সেলিব্রেট করেন টেলিভিশনের ওই তারকা। বিয়ের পর গোয়ায় প্রথম মধুচন্দ্রিমাও সেরে ফেলেন হর্ষ-ভারতী।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে বলিউডে কাজ হারাবেন বহু নায়ক, বিস্ফোরক রিচা 

মধুচন্দ্রিমার পর এবার হর্ষের সঙ্গে শ্বশুরবাড়িতে ফিরলেন ভারতী সিং। বিয়ের পর এবার বেশ কিছুদিন ছুটি নিচ্ছেন তিনি। জানুয়ারির মাঝ বরাবর সময়ে ফের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন ভারতী। ‘কমেডি কুইন’ জানিয়েছেন, গত ৮ বছর ধরে কাজ করছেন তিনি। এবার কিছুদিন সমস্ত রকমের ব্যস্ততা ছেড়ে হর্ষ এবং শ্বশুরবাড়ির মানুষের সঙ্গে সময় কাটাতে চান।

আরও পড়ুন : পরিচয় পাল্টে গেল টেলিভিশনের 'কমেডি কুইনের'?

 

শুধু তাই নয়, শ্বশুরবাড়িতে তাঁকে কীভাবে স্বাগত জানানো হয়েছে, সেই ভিডিও-ও পোস্ট করেন ভারতী সিং। আর সেখানে বলেন, ‘শ্বশুরবাড়ির হাওয়ায় জাদু আছে।’ প্রসঙ্গত, ভারতীর বিয়ের অনুষ্ঠানে গোয়ায় হাজির ছিলেন একাধিক টেলি অভিনেত্রী। অনিতা হাসনান্দনি থেকে শুরু করে রাখি সাওয়ান্ত, ভোজপুরি অভিনেত্রী মোনালিসা হাজির হয়েছিলেন গোয়ায় ভারতী-হর্ষের বিয়ের অনুষ্ঠানে।

দেখুন বিয়ের পর কেমন লাগছে ‘কমেডি কুইন’-কে..

ছবি-ইনস্টাগ্রাম 

.