Bengali Tv Actress: ‘ট্রান্সজেন্ডার বলে অভিনয় জগতে কোনও দাম নেই, কাজও নেই’, ক্ষোভ সুজির

Bengali Tv Actress: সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই তিনি লেখেন, ‘একদম কাজ নেই’। কেন হাতে কাজ নেই সুজির, সেবিষয়ে সেই সময় কোনও কথা বলেননি অভিনেত্রী। তবে বুধবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তিনি। কলকাতা থেকে নিজের শহর বহরমপুরে চলে গেছেন তিনি। সেখান থেকেই বেশ কয়েকটি ভিডিয়ো শেয়ার করেছেন।

Updated By: Feb 22, 2023, 07:26 PM IST
Bengali Tv Actress: ‘ট্রান্সজেন্ডার বলে অভিনয় জগতে কোনও দাম নেই, কাজও নেই’, ক্ষোভ সুজির

Transgender Actress Suzi Bhowmik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটো পর্দায় একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে, আবার অনেক নতুন ধারাবাহিক শুরুও হচ্ছে। তবে ধারাবাহিক শেষে অনেকেই কাজ হারানোর অভিযোগ করে থাকেন। তবে এবার এক বিস্ফোরক অভিযোগ করেছেন রূপান্তরকামী অভিনেত্রী সুজি ভৌমিক। ছোটপর্দার চেনা মুখ সুজি। ফিরকি ধারাবাহিকে দর্শকের নজরে এসেছিলেন তিনি। রূপান্তরকামীদের নিয়ে তৈরি এই ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন। সম্প্রতি সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা অভিনীত ধারাবাহিক ‘এক্কা দোক্কা’-এ চিকিৎসকের চরিত্রে দেখা গেছে তাঁকে। তবে বেশ অনেকদিন কোনও ধারাবাহিকে দেখা যায়নি সুজিকে। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই তিনি লেখেন, ‘একদম কাজ নেই’।

আরও পড়ুন- Ranbir Kapoor| Sourav Ganguly Biopic: বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর! শীঘ্রই কলকাতায় শুরু হবে শ্যুটিং...

কেন হাতে কাজ নেই সুজির, সেবিষয়ে সেই সময় কোনও কথা বলেননি অভিনেত্রী। তবে বুধবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তিনি। কলকাতা থেকে নিজের শহর বহরমপুরে চলে গেছেন তিনি। সেখান থেকেই বেশ কয়েকটি ভিডিয়ো শেয়ার করেছেন। নিজের লিঙ্গ পরিচয় থেকে শুরু করে তাঁর প্রতি সমাজের দৃষ্টির কথাও তুলে ধরেছেন সুজি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আজ আমি ট্রান্সজেন্ডার বলে অভিনয় জগতে কোন দাম নেই কাজ ও নেই। আমার জীবনের সব থেকে বড় ভুল অভিনয় করে সৎ ভাবে করে খাওয়ার চেষ্টা করেছিলাম।’ সুজির কথাতেই উঠে এসেছে হতাশার কথা।

আরও পড়ুন- Sabyasachi Chowdhury: ‘মনে হচ্ছে কয়েকশো বছর পিছিয়ে গেছি...’

রূপান্তরকামী অভিনেত্রী প্রশ্ন তুলেছেন, তিনি রূপান্তরকামী বলে কি শুধু সেই চরিত্রেই তাঁর কথা ভাবা হবে। কেন পুরুষ ও মহিলা চরিত্রের মতো চিকিৎসক, পুলিস, নার্স, কারোর আত্মীয়, কারোর বন্ধুর চরিত্রে তাঁদের কথা ভাবা হয় না। তাঁর দাবি, টলিউড তাঁকে ও তাঁর মতো রূপান্তরকামী অভিনেত্রীদের একটি গন্ডির মধ্যেই আটকে দিয়েছে। এই মানসিকতার বিরুদ্ধেই সোচ্চার হয়েছেন অভিনেত্রী।

অনেকেই পাশে দাঁড়িয়েছে সুজির। এক নেটিজেন লেখেন, ‘মানুষের জীবনে উঠানামা আসে, ভেঙে পড়লে হবে না লড়াই করতে হবে’। অন্য এক নেটিজেন লেখেন, ‘মন ছোট করো না সবকিছু সময়ের অপেক্ষায় এক না একদিন তোমার দিন আসবে। সবার জন্য কিছু না কিছু তোলা আছে।‘ অন্য এক ব্যক্তি লেখেন, ‘কত মেয়েলি ছেলে তাকে বুঝতে পারলে দোকানের কাজ দেয় না মালিক, এই তো আমাদের সমাজ’। আরেক জন লেখেন, ‘আমি একজন আর্টিস্ট ফোরাম মেম্বার হয়েও কাজ নেই , আগে প্রোডাকশন হাউজ থেকে ফোন করত, লাস্ট ফোন করেছিল ৪ বছর আগে তারপর কভিড এল আবার কাজ চালু হল কিন্তু কাজের জন্য ডাক আর এল না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.